বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

এসএসসি ব্যাচ আমরা ৯৩ বগুড়ার উদ্যোগে শীতার্ত গরিব মানুষের মাঝে শীতবস্ত্র বিতারণ।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩০০ ভিউ টাইম

পলাশ চন্দ্র দাস / স্টাফ রিপোর্টার : 

আর্ত মানবতার সেবায় নিয়োজিত বন্ধু সংগঠন সারা বাংলাদেশের এসএসসি ব্যাচ আমরা ৯৩ বগুড়ার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার ১৩ জানুয়ারী বিকালে বগুড়া জিলা স্কুল প্রাঙ্গণে দরিদ্র অসহায় ও দুস্থসহ ২ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আমরা ৯৩ বগুড়ার  পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলের হাতে শীতবস্ত্র হিসেবে ভাল মানের কম্বল তুলে দেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সোনার বাংলা গড়তে সমাজের সকলের সন্মিলিত অংশগ্রহণ প্রয়োজন। দেশ ও মানবতার কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পারলেই আত্মতৃপ্তি পাওয়া যায় এবং নিজ নিজ অবস্থানে ছোট ছোট ইতিবাচক পরিবর্তনই সামগ্রিক বড় পরিবর্তন ঘটাতে সহায়ক হবে। তিনি আমরা ৯৩ বগুড়ার  মাসব্যাপী শীত বস্ত্র বিতরনকে সাধুবাদ জানিয়ে বলেন, সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সামর্থ্যবান সকলকেই শীতার্তদের পাশে একটি করে শীতবস্ত্র নিয়ে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান।
শীত বস্ত্রবিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক শ্যামপদ মুস্তফী, ইনডিপেনডেন্ট টেলিভিশন চ্যানেলের উত্তরাঞ্চল ব্যুরো প্রধান হাসিবুল হাসান বিলু আমরা ৯৩ বগুড়ার এডমিন এম ববি খান, ফরিদুল মুক্তার, খুশিসহ আমরা ৯৩ বগুড়ার

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888