শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

পর্নোগ্রাফি সরবরাহ করায় গ্রেপ্তার-৫

  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২৩৭ ভিউ টাইম

রাজশাহী প্রতিনিধি ঃ

গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি সরবরাহ করার দায়ে পাঁচ অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। রোববার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে গ্রামের যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে সরবরাহ করার দায়ে নাচোল উপজেলার রাজবাড়ীহাট বাজারে র‍্যাব এই অভিযান পরিচালনা করে।
আটক ব্যবসায়ীরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার রাজবাড়ীহাট মোহাম্মদপুর গ্রামের আবুল কাশেমের ছেলে তুষার আলী (২৮), নিজাম উদ্দিনের ছেলে রতন (২২), মৃত খবির উদ্দিনের ছেলে মো. রুবেল (৩৫), মজিবুর রহমানের ছেলে রুবেল মিয়া (২৪), মো. শাহাবুদ্দিনের ছেলে ফিরোজ মাহমুদ (৩০)।
র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কম্পিউটার ব্যবসায়ীরা জানায়, তারা পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে দীর্ঘ দিন ধরে সরবরাহ করে আসছে। তাদের কাছ থেকে পাঁচটি কম্পিউটার মনিটর, পাঁচটি সিপিইউ, সমান সংখ্যক হার্ডডিক্স, ১৫টি কম্পিউটার ক্যাবল ও অসংখ্য পর্নোগ্রাফি ভিডিও ক্লিপ জব্দ করা হয়।
র‍্যাব জানায়, আটকদের বিরুদ্ধে চাঁপাইনববাগঞ্জের নাচোল থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ পর্নোগ্রাফির বিরুদ্ধে অভিযান জোরদার করেছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888