শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা

  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১৪৬ ভিউ টাইম

রাজশাহী কলেজ প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) নব-নির্বাচিত কমিটি।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে রাজশাহী কলেজে অবস্থিত বঙ্গবন্ধুর মূর‌্যাল ও দেড়টার দিকে নগরীর কাদিরগঞ্জস্থ শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় দেশের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আরসিআরইউ সভাপতি আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক সেহের আলী দুর্জয়ের নেতৃত্বে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি আবু সাঈদ রনি , সাংগঠনিক সম্পাদক আফসানা মিমি , প্রশিক্ষণ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, তথ্য ও প্রচার সম্পাদক ইকরাম ফেরদৌস, নির্বাহী সদস্য আল সাকিব, ফারহানা আকতার ছন্দা ও উম্মে সিদ্দীকা সুইটি প্রমুখ।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে কলেজের হাজী মোহাম্মদ মহসিন ভবনে আরসিআরইউ কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888