রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় ভাগিনার সঙ্গে মামীর বিয়ে, সালিশ করায় অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৩৭৬ ভিউ টাইম

বগুড়ার নন্দীগ্রামে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকা অবস্থায় বিধবা মামী ও ভাগিনাকে আটকের পর বিয়ে দিয়েছেন গ্রাম্য মাতব্বরা। পৌর সদরের পাশ্ববর্তী উপজেলার বুড়ইল ইউনিয়নের কৈগাড়ী সোনারপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। পরিবারের কাউকে না জানিয়ে তিন দফায় আইন বিরোধী গ্রাম্য সালিশ ও গোপনে বিয়ের পর মৃত মামার বাড়িতেই ভাগিনা দ্ইু সন্তানের জনক ড্রাইভার আব্দুস সালাম ও মামী হেনা বেগম অবস্থান করছে বলে অভিযোগ এনে থানায় মামলার আবেদন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে থানায় ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০/১২জনকে বিবাদী করে এ অভিযোগ করেন কৈগাড়ী গ্রামের মৃত আশরাফ আলী আসকানের বড় ভাতিজা নজরুল ইসলাম। গ্রামের মাতব্বরদের বিরুদ্ধে অভিযোগ, রাতের বেলায় অনুমতি ছাড়াই বাড়িতে জোরপূর্বক প্রবেশ করে হট্রগোল, আইন বিরোধী সালিশ ও পরিবারের কাউকে না জানিয়ে গোপানে মামী-ভাগিনার বিয়ে দিয়ে মৃত আসকানের বাড়িতেই রাখা হয়েছে।
নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কালিশ গ্রামের তাজু হোসেনের কন্যা হেনা বেগমের সঙ্গে বুড়ইল ইউনিয়নের কৈগাড়ী গ্রামের আশরাফ আলী আসকানের বিবাহের পর তাদের দাম্পত্য জীবনে এক কন্যা ও এক ছেলে সন্তান রয়েছে। কয়েকবছরপূর্বে কন্যার বিয়ে হয়েছে। গত দেড় বছরপূর্বে আসকান মারা যায়। এরপর থেকেই বিধবা হেনা মৃত স্বামীর বাড়িতেই শাশুড়ি ও ছেলে সন্তান নিয়ে বসবাস করছিলেন। ওই বাড়িতে একই গ্রামের রফিকুল ইসলাম মফিজের ছেলে ড্রাইভার আব্দুস সালাম আসা-যাওয়া করতো। একপর্যায়ে আসকানের বিধবা স্ত্রীর সঙ্গে ভাগিনার পরকিয়া সম্পর্ক গড়ে ওঠে। গত ২৫ জুলাই রাতে ওই বাড়িতে শয়ন ঘরে বিধবা মামীর সঙ্গে ভাগিনা অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হলে গ্রামের কয়েকজন মাতব্বরসহ স্থানীয়রা তাদের আটক করে।

 

নিজস্ব প্রতিবেদক নুরনবী রহমান।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888