রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

আক্কেলপুরে নেশাবস্থায় ইউপি সদস্য ও চেয়ারম্যান পুত্রসহ আটক ৬

  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৫১৪ ভিউ টাইম

আক্কেলপুরের গোপিনাথপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান পুত্র ও বর্তমান ইউপি সদস্যসহ ৬ জনকে নেশাবস্থায় আটক করেছে পুলিশ।

শনিবার (২১ নভেম্বর) দিবাগত রাতে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আক্কেলপুর থানা পুলিশের একটি দল সমগ্র উপজেলায় অভিযান পরিচালনা কালে গোপিনাথপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বারইল গ্রামে অভিযান চালান।

এ সময় পুলিশ দল ওই গ্রামের ইউপি সদস্য মোসলেম উদ্দিন ওরফে মুনির (মেম্বার) (৪২), ও সাবেক গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান গহের আলীর ছেলে নাসিমসুজ্জামান (৩৮), রায়কালী ইউনিয়নের গুডুম্বা গ্রামের রবিউল ইসলাম (৪০) এবং ক্ষেতলাল থানা এলাকার বানিয়াপাড়া গ্রামের সালাউদ্দিন (৪৫) কে ওই ইউপি সদস্যের বাড়ি থেকে ২০ লিটার চোরাই মদসহ আটক করা হয়।

অপরদিকে একই রাতে তিলকপুর নতুন বাজার থেকে হাকিম মন্ডলের ছেলে এমরান হোসেন ওরফে মিল্টন (২৩), ও হানিফ মিয়ার ছেলে মাসুম (২৫) কে তিলকপুর রেল ষ্টেশনের দক্ষিণ দিক থেকে মাদক সেবন অবস্থায় আটক করেছেন।

মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে রোববার (২৪ নভেম্বর) মামলা করেছেন। ঘটনার সত্যতা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ নিশ্চিত করে বলেন, আটককৃতদের কোর্টে সোপর্দ্দ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888