রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

দিল্লিতে মুসলিমদের উপর হামলার প্রতিবাদে ফেনীতে মিছিল ও প্রতিবাদ সভা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ৫৭৭ ভিউ টাইম

শহীদুল ইসলাম মামুনসো নাগাজী (ফেনী) প্রতিনিধি

আজ ৩মার্চ রোজ মঙ্গলবার যোহরের নামাজের পর ফেনীতে মৌদি সরকার কর্তৃক দিল্লির মুসলিমদের উপর হামলা এবং মসজিদে আগুন দেওয়ার প্রতিবাদে ফেনীতে হেফাজতে ইসলাম বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে ফেনী জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ওলামা বাজার মাদ্রাসাসহ ফেনী জেলার সকল কওমী মাদ্রাসা এবং জনসাধারণ উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত হোন।
হেফাজতে ইসলাম বাংলাদেশের ফেনী জেলার সভাপতি রহিম উল্লাহ কাসেমী সভাপতিত্বে, ফেনী শহরের দোয়েল চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের মিজান রোড হয়ে ফেনী প্রেস ক্লাবের সামনে এসে বিক্ষোভ মিছিলটি সমাপ্ত হয়।।
রহিমুল্লাহ কাসেমী বলেন, যদি মৌদি বাংলাদেশে আসার চেষ্টা করে তাহলে বাংলাদেশের সকল বিমানবন্দর অচল করে দেওয়া হবে। এবং কাপনের কাপড় পড়ে বিমানবন্দর থেকে বঙ্গভবন পর্যন্ত ঘেরাও করা হবে।
হেফাজতে ইসলাম বাংলাদেশ ফেনী জেলার সেক্রেটারি মাওলানা শিব্বির আহমদ সাহেব, সরকারের কাছে সকল মুসলমানদের পক্ষ থেকে দাবি জানান, রক্ত পিপাসু ক্ষুনি মৌদকে যেন বাংলাদেশের মুসলিম প্রধানমন্ত্রী ওনার বাবার জন্মশত বার্ষিকীতে না আনে, আর যদি সরকার মৌদকে বাংলাদেশে নিয়ে আসে, তাহলে আল্লামা আহমদ শফীর নির্দেশে আবার রাজপথে সকল মুসলিম ঐক্যবদ্ধ হয়ে ঈমানী দায়িত্বে মাঠে নামবে।
নুরপুর মাদ্রাসার শিক্ষা পরিচালক মাওলানা আব্দুর রাজ্জাক বলেন,খুনি মৌদি যদি বাংলাদেশে আসে, তাহলে বাংলাদেশের মুসলমান মুজিব বর্ষকে মেনে নিবে না।

উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, ওলামা বাজার মাদ্রাসার মুঈনে মুহতামীম, হযরত মাওলানা মোজাম্মেল হক সাহেব, ফেনী জহিরিয়া মসজিদের ইমাম মাওলানা ইলিয়াস সাহেব, ওলামা বাজার মাদ্রাসার উস্তাদ, হাফেজ ইউনুস সাহেব, মুফতি আব্দুল খালেক, মাওলানা আব্দুল কাইয়ুমসহ ফেনী জেলার বিভিন্ন কওমী মাদ্রাসা সমূহের শিক্ষক ও ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।
বিক্ষোভ মিছিল শেষে দোয়া পরিচালনা করেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ ফেনী জেলার সভাপতি রহিমুল্লাহ কাসেমী সাহেব।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888