মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ইবি’র ছাত্রনেতার ‘ফ্রি সবজি বাজার’

  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৩৬২ ভিউ টাইম
ইবি প্রতিনিধি-
দেশের এমন সংকটময় মুহুর্তে দুঃস্থ ও অসহায় জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান লালনসহ কয়েকজন নেতাকর্মী। কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায় অসচ্ছল পরিবারগুলোর মধ্যে বিনামূল্যে সবজি বিতরণ করছেন তারা।
সোমবার সকালে শহরের মজমপুর এলাকা থেকে ‘ফ্রি সবজি বাজার’ নামের এ কার্যক্রম শুরু করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। অসচ্ছল প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি দিয়ে সহায়তা করছেন।
জানা যায়, অসহায় ও দুঃস্থদের সহযোগিতার লক্ষ্যে ইবি ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন ও তার সঙ্গী নেতাকর্মীরা এ কার্যক্রম শুরু করেন। তারা ভ্যানে মিষ্টি কুমড়া, লাউ, লালশাক ও বাঁধা কপি নিয়ে শহরের বিভিন্ন এলাকায় বিতরণ করছেন।
এ ব্যাপারে মিজানুর রহমান লালন বলেন, ‘করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগণের মাঝে চাল-ডালসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হলেও যেহেতু সবজি দেওয়া হচ্ছে না। তাই আমি প্রায় একশ’ মণ সবজি কিনে শহরের বিভিন্ন এলাকায় বিনামূল্যে বিতরণ করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।’
এর আগে করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এবং জীবাণুনাশক স্প্রে বিতরণসহ নানা সামাজিক কর্মকাণ্ডের সাথে নিজেকে সম্পৃক্ত ছিলেন লালন। এছাড়া মাটির ব্যাংকে জমানো টাকা অসহায়দের জন্য দান করেছেন তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888