সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ইবিতে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৩৮১ ভিউ টাইম
ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মরত অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার প্রশাসন ভবনের সামনে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। এছাড়া অনুষদ ভবনের নিচে অসহায়দের মাঝে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে নগদ অর্থ তুলে দেন তিনি।
জানা যায়, বিশ্ববিদ্যালয়ের কর্মরত ডে-লেবার, মাস্টাররোল ও থোক বরাদ্ধের কর্মচারী, ঝাড়ুদার, সুইপার, আয়া ও ভ্যানচালকদের এসব ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।
এদিকে ভাইস-চ্যান্সেলরের হাতে বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা তাদের মাসিক বেতনের একদিনের বেসিক বেতন কর্তনের ২ লক্ষ ১৮ হাজার ৫০৪ টাকা তুলে দেন। এছাড়া সহায়ক কর্মচারী সমিতি ৮০ হাজার ৯০ টাকা এবং টেকনিক্যাল সহায়ক কর্মচারী সমিতি নগদ ২৭ হাজার টাকা হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২১ মার্চ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের জরুরি সভায় প্রশাসনের উদ্যোগে করোনা প্রতিরোধ সেল গঠন করা হয়। ইতোমধ্যে ক্যাম্পাসের পার্শ্ববর্তী বিভিন্ন যায়গায় স্প্রে, মাস্ক বিতরণ করেছে এ সেল। এছাড়া ক্যাম্পাসের চিকিৎসক, এম্বুলেন্স ড্রাইভার ও নিরাপত্তা কর্মীদের মাঝে পিপিই, এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করেছে তারা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888