সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার আদমদীঘিতে এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত। উপজেলা লকডাউন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৪০০ ভিউ টাইম

নিউজ ডেক্স: বগুড়া জেলার আদমদিঘী উপজেলায় লকডাউন।কারন আদমদীঘির শাওইল গ্রামে এক ব্যক্তির করোনা ভাইরাসে আক্রান্ত। বগুড়ার জেলার প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি এখন আদমদীঘির শাওইলে। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া শনাক্ত ব্যক্তি একজন পুলিশ কনস্টেবল। বয়স ২৯ বছর। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১৬ এপ্রিল বৃহস্পতিবার রাতে আদমদীঘির সেই পুলিশ কনস্টেবলের নমুনার ফলাফল জানার পর পরই তাকে বগুড়ায় মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিটে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর পাশাপাশি আদমদীঘি উপজেলাকে লকডাউন ঘোষণারও সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহিদুল্লাহ্ দেওয়ান জানান, ঢাকায় কর্মরত ওই পুলিশ কনস্টেবল গত ১০ এপ্রিল গ্রামের বাড়িতে আসেন। তার তেমন কোন শারীরিক সমস্যা ছিল না। শুধু কাশি ছিল। তাই কাশির ওষুধ নেয়ার জন্য তিনি গত ১৩ এপ্রিল আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলেন। তবে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে ওইদিন তার নমুনা সংগ্রহ করে পরদিন বগুড়ায় পাঠানো হয়। আর তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন জানান, আদমদীঘির ওই ব্যক্তির নমুনা ১৫ এপ্রিল রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখান থেকে  ১৬ এপ্রিল জানানো হয় ওই ব্যক্তির করোনা পজিটিভ।

করোনায় আক্রান্ত ওই পুলিশ সদস্য জানান, তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত। এর আগে তিনি জামালপুরে র‌্যাবে কর্মরত ছিলেন। গত ১৪ ফেব্রুয়ারি তিনি ঢাকায় ডিএমপিতে যোগ দেন। এই মুহুর্তে শারীরিক কোনো সমস্যা নেই। আমি সুস্থ আছি।

আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ জানান, আক্রান্ত ব্যক্তিকে রাতেই বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। পাশাপাশি আদমদীঘি উপজেলাকে লকডাউন ঘোষণারও সিদ্ধান্ত হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888