মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বোয়ালমারীতে কুখ্যাত ৪ ডাকাত আটক

  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৩০৫ ভিউ টাইম

হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ঃ ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার গুনবহা থেকে ডাকাতির প্রস্তুতিকালে শনিবার (২৫.০৪.২০) গভীর রাতে আন্ত:জেলা ডাকাত দলের কুখ্যাত চার ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন পৌরসভার ৯ নং ওয়ার্ড কুশাডাঙ্গা গ্রামের ছকু শেখের ছেলে আবুল কালাম শেখ (৪৯), ময়না ইউনিয়নের বেলজানী গ্রামের শাহিদুল মোল্যার ছেলে তারিকুল ইসলাম রিপ্পা (২৬), ছোলনা গ্রামের ছিরু শিকদারের ছেলে রমজান শিকদার (৩৫) ও অপর একটি ডাকাতি মামলায় শেখর ইউনিয়নের দৈবকনন্দপুর গ্রামের আহমেদ মোল্যার ছেলে ডাকাত সর্দার আলমগীর হোসেনকে আটক করা হয়। রবিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।
থানা সূত্রে জানা যায়, পৌরসভার ১নং ওয়ার্ড গুনবহা গ্রামের রাহাদুল আক্তার তপনের বাড়ীর পেছনের বাঁশ বাগানের মধ্যে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সুত্রে খবর পেয়ে উপ-পুলিশ পরিদর্শক সাইফুদ্দিন আহমেদ ও দীপঙ্কর সান্যালের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের ধাওয়া করে তিন ডাকাতকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। এ সময় তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত রামদা, ছুরি, কাটার ও শাবল উদ্ধার করা হয়। অপরদিকে উপজেলার দৈবকনন্দপুর গ্রাম থেকে শনিবার বিকেলে ডাকাত সর্দার আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, আটককৃত চারজনের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা, ধর্ষণ, মাদক, ছিনতাই, চুরিসহ ৩৪টি মামলা রয়েছে। এদের মধ্যে ডাকাত সর্দার আলমগীর হোসেনের বিরুদ্ধে ১৩টি, রমজান সিকদারের বিরুদ্ধে ১৪টি এবং আবুল কালাম শেখ ও তারিকুল ইসলাম রিপ্পার বিরুদ্ধে ০৩টি করে মামলা রয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888