সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

শার্শার  মানুষের খাদ্য সহায়তা নিয়ে ছুটে এলেন বিএনপি নেতা মফিকুল হাসান তৃপ্তি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৪২৬ ভিউ টাইম
মোঃসাগর  হোসেন ,বেনাপোল প্রতিনিধি: মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে দেশজুড়ে চলছে লকডাউন। এ অবস্থায় আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়ায় মহাসংকটে পড়েছেন নিন্ম আয়ের শ্রমজীবী মানুষ। দীর্ঘ এই লকডাউনে নিন্মমধ্যবিত্ত মানুষও নেমে যাচ্ছেন হতদরিদ্রের কাতারে। ঘরে খাবার নেই অথচ কাউকে বলতেও পারছেন না। বাইরে গিয়ে হাত পাততে পারছেন না। নেই আয়ের কোনো উৎস। শ্রমজীবী যাঁরা তাঁরা রিকশা চালিয়ে কিংবা দৈনিক ভিত্তিতে কাজ করে আয় করতে পারছেন না। দেশের এই ক্রান্তিকালে সরকারের ত্রাণ তৎপরতার পাশাপাশি উপজেলার  দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন শার্শা  উপজেলা কৃতি সন্তান  সাবেক সংসদ সদস্য  মফিকুল হাসান তৃপ্তি।
তিনি আজ বৃহস্পতিবার সকালে যশোরের শার্শার বাঁগাআচড়া থেকে আনুষ্টানিক ভাবে শার্শার ১১টি ইউনিয়ন ও বেনাপোল পৌরসভার নেতাদের হাতে টেলি কনফারেন্সের  মাধ্যমে নির্বাচনী এলাকার ৫ হাজার শ্রমজিবী ও হতদরিদ্র মানুষের খাদ্য সহয়তা কর্মসুচীর উদ্ভোধন করেন।
উল্লেখ্য মফিকুল হাসান তৃপ্তি দেশে লকডাউন থাকায় ঢাকায় অবস্থান করছেন। এসময় তিনি নেতা কর্মীদের উদ্দেশ্য  বলেন, ভয়কে জয় করে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে দলীয় নেতা কর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। এবং আগামীতেও খাদ্য সহয়তা অব্যহত থাকবে বলে তিনি জানান।
খাদ্য বিতরণ কালে উপস্থিত ছিলেন, নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শার্শা থানা বিএনপি সহ সভাপতি সিরাজুল ইসলাম তরফদার,  মফিকুল হাসান তৃপ্তির ভাই আরিফুল ইসলাম শান্তি,গোগা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান ছোট, বেনাপোল পৌর কাউন্সিলার আব্দুল আহাদ, বেনাপোল ইউনিয়ন বিএনপির সভাপতি আলমগীর সিদ্দিকি পুটখালী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মফিজুর রহমান সাংগঠনিক সম্পাদক নাদির হোসেন, আল মামুন বাবলু সহ  শার্শা থানা, ১১ টা ইউনিয়ন ও বেনাপোল পৌরসভা বিএনপির প্রায় দুই শতাধিক  নেতা কর্মিরা।
জনাব তৃপ্তি  বলেন, করোনা পরিস্থিতিতে যারা কাজকর্ম হারিয়ে দিশেহারা, মুখে (অসহায়ত্বের কথা) বলতে পারে না, তাদের খুঁজে খুঁজে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিতে হবে। আমরা দেশনেত্রী বেগম খালেদার নির্দেশে  বাংলাদেশ অনেক সংকট ও দুর্যোগ মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এই সংকটকালেও যারা কষ্টে আছেন, তাদের জন্য সহায়তার প্রয়াস অব্যাহত থাকবে। সারা বাংলাদেশে তারেক রহমানের নির্দেশে বিএনপির  নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আপনারা মনোবল হারাবেন না।
এই সংকটে দুটো বিষয়ের ওপর গুরুত্ব দিতে হবে, করোনাকে মোকাবিলা ও গরীব মানুষদের সুরক্ষা। তারেক রহমানের নেতৃত্বে আমরা ভয়কে জয় করবো ইনশাআল্লাহ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888