মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

শার্শায় বসতবাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৩২৭ ভিউ টাইম
মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় মিজানুর রহমানের বসতবাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকাল ৮টায় উপজেলার ঊলাশী ইউনিয়নের কাঠুরিয়া গ্রামে। এঘটনায় শার্শা থানায় একটি অভিযোগ দিয়েছে ভূক্তভোগী।মিজানুরের অভিযোগের ভিত্তিতে জানা যায়, সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার সিংগা গ্রামের মৃত. আব্দুস সোবাহানের ছেলে মিজানুর রহমান (৫২) দীর্ঘ ৭/৮ বছর ধরে ঊলাশী ইউনিয়নের কাঠুরিয়া গ্রামে ১৮ বিঘা জমি লিজ নিয়ে কুল চাষ ও সেখানে বসবাস করিয়া আসিতেছে।
ঐ গ্রামের মৃত. আব্দুস সাত্তারের ছেলে আমান (৪৫), মৃত. রব্বেল মিয়ার ছেলে মিলন হোসেন (৪৫), জাহাঙ্গীর হোসেনের ছেলে যথাক্রমে জব্বারুল (৪৫) ও জাহিদ (২২) দীর্ঘদিন ধরে ভয়ভীতি প্রদর্শনপূর্বক চাঁদা দাবি করিয়া আসিতেছে। আজ সকালে আমান তার ব্যবỊত মোবাইল নম্বর থেকে সকাল সাড়ে ৭টায় হুমকী দেয়। আমার স্ত্রী অসুস্থতার জন্য আমি ক্লিনিকে থেকে ৮টার দিকে খবর পাই আমার বসতবাড়িতে উক্ত সবাই যোগসাজসে একত্রিত হইয়া আগুন লাগিয়ে দেয়। বসতবাড়িসহ অন্যান্য সবকিছু পুড়ে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।

এব্যাপারে আমান বলেন, আমার নামে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। তার ঘর পুড়েছে এটা সত্য। তবে কে বা কাহারা পুড়িয়েছে তা আমার জানা নাই। আমি মিজানকে ফোন দিয়ে সকালে একটি বিষয় জানতে চেয়েছিলাম মাত্র।

শার্শা থানার ইন্সপেক্টর (তদন্ত) ফরিদ ভূঁইয়ার কাছে বসতবাড়িতে আগুন দিয়েছে এ ধরণের কোন অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এধরণের কোন অভিযোগ আমরা পাইনি। অভিযোগের বিষয়ে আবারও জানতে চাইলে বলেন, তার ঘরে আগুন লাগলে সকালে ফায়ার সার্ভিসের গাড়ি যাবে নিভানোর জন্য, পুলিশ যাবে সকাল বেলা। অভিযোগ পাইনি, পাইলে দেখব।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888