সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মুরাদনগরে সমাজ সেবক মনিরুল ইসলাম খানের ঈদসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৯৬ ভিউ টাইম
এ আর ইমাম, কুমিল্লা (মুরাদনগর) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন দিঘিরপাড় গ্রামে নাদিরুজ্জামান খান স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্র, অসহায়, কর্মহীন শ্রমজীবী ও মধ্যবিত্ত ২৫০ পরিবারের মাঝে উপহার স্বরূপ ঈদ সামগ্রী বিতরণ করছেন এ্যাডভান্স হাসপাতাল ও তাহেরা জামান দারুল উলুম হাফেজিয়া মাদরাসা এবং এতিমখানার পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম খান।
এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ হারুণ এমপির নির্দেশে বৃহস্পতিবার বিকেলে দিঘিরপাড় তাহেরা জামান দারুল উলুম হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা মাঠে দরিদ্র, অসহায়, কর্মহীন শ্রমজীবী ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ওই ঈদ সামগ্রী আনুষ্ঠানিক ভাবে তুলে দেওয়া হয়।
ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, চিনি, সেমাই, দুধ, সাবান, তেল, লবন, বিস্কুট ও স্যানিটাইজার।
এ সময় উপস্থিত ছিলেন দৈনিক আমার কাগজের বিশেষ প্রতিনিধি আলাউদ্দিন ভুইয়া, বাঙ্গরা বাজার থানা কৃষক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল কাইয়ুম সরকার, সমাজ সেবক হাজী আবু তাহের, হাবিবুর রহমান, সিরাজুল ইসলাম, সিদ্দিকুর রহমান খান, শাহআলম সরকার, আল-আমিন মোল্লা, ওয়ালী উল্লাহ, সুজন মোল্লা, আমীর ফয়সাল, শহিদুল ইসলাম সরকার, গোলাম সারওয়ার সজিব, আওয়ামীলীগ নেতা আশিকুর রহমান টুটুল, ইউপি সদস্য মনিরুল ইসলাম মোল্লা ও সাবেক সদস্য ইউনুস খান প্রমুখ।
ঈদ সামগ্রী বিতরণ কালে মোহাম্মদ মনিরুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, করোনা পরিস্থিতির কারণে অনেকেই বিপর্যস্ত হয়ে পড়েছেন। সেদিক বিবেচনা করে এফবিসিসিআই’র সাবেক সভাপতি ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি উপজেলার কর্মহীন শ্রমজীবী খেটে খাওয়া পরিবারের মাঝে কোটি কোটি টাকার খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। তিনি যেভাবে শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন এমন নজির বাংলাদেশে খুব কমই রয়েছে। এমপি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুনের নির্দেশে আমরা আগেও চার শতাধিক লোকজনকে এবং আজকে ২৫০ কর্মহীন শ্রমজীবী, অসহায় পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি। ভবিষ্যতেও বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888