সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

কালিয়াকৈর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ীর মৃত্য, পিস্তল উদ্ধার, ৪ পুলিশ আহত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৫৮ ভিউ টাইম
ফজলে রাব্বি, কালিয়াকৈর   রিপোর্টার
গাজীপুরের কালিয়াকৈরের হাবিবপুর এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আবু হানিফ নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্য হয়েছে। নিহত আবু হানিফ উপজেলার হাবিবপুর এলাকা কাঞ্চন শিকদারের ছেলে। তার বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মাদক, নারী নির্যাতন ও ডাকাতিসহ ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। এঘটনায় কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মাহবুব হোসেন, সহকারী উপ-পরিদর্শক সুলতান ও আরও দুই কনস্টেবল আহত হয়। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। পরে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ জানান, বৃহস্পতিবার ভোরে হাবিবপুর এলাকায় মাদক ব্যবসায়ী হানিফের কাছে অবৈধ অস্ত্র রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তি অভিযান চালায় পুলিশ। অভিযানকালে হানিফ ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এসময় ঘটনাস্থলেই হানিফ মারা যায় এবং বাকিরা পালিয়ে যায়।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক এস-আই মুক্তি মাহমুদ জানান, গেল রাতে হানিফের কাছে অস্ত্র রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।তার বিরুদ্ধে দশ-বারটি মাদক, নারী নির্যাতনসহ মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888