সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

আক্কেলপুর ইউএনওর এডিসি হিসেবে পদন্নতি বদলীতে প্রেসক্লাব থেকে সন্মাননা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩৯০ ভিউ টাইম

মোঃ বেলাল হোসেন স্টাফ রিপোর্টার:    জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকিউল ইসলামএডিসি হিসেবে পদন্নতি পেয়েছেন। তিনি যোগদান করবেন চাঁপাই নবাবগঞ্জ জেলায়।
সোমবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রেস ক্লাবের পক্ষ থেকে দেয়া হলো অকৃত্রিম ভালবাসা ও সন্মাননা।

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সৎ ও দক্ষ নির্বাহী কর্মকর্তা হিসেবে মোঃ জাকিউল ই্সলাম ২৩ সেপ্টেম্বর/১৯যোগদান করেন। যোগদানের অল্প সময়ের মধ্যে সারা বিশ্বে ছড়িয়ে পড়া অতিমারি করোনা ভাইরাস কোভিড১৯ মোকাবেলা যুদ্ধে তিনি দিবা রাত্রী আক্কেলপুর উপজেলার সকল পর্যায়ের কর্মহীন অসহায় মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছিলেন। হঠাৎ করে তাঁর পদন্নতি হয় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে। এ খবর ছড়িয়ে পড়লে আক্কেলপুরের সকল স্তরের মানুষের মধ্যে তাঁর শুন্যতা পরিলক্ষিত হয়। উপজেলার চা ষ্টল থেকে সর্বত্র আলোচনা, অতিমারি কোভিড ১৯ প্রতিরোধ যুদ্ধের একজন সন্মুখ যোদ্ধাকে অন্যত্র চলে যাওয়াকে আক্কেলপুরের মানুষ তাঁর ভালবাসা থেকে বঞ্চিত হলেন। তার পরেও সকলে তাঁর পদন্নতিতে দোয়া করেছে তিনি যেন আরো অনেক উচ্চাসনে অধিষ্ঠিত হতে পারেন।

আক্কেলপুর বাসীকে যিনি আপন পরিবার হিসেবে গণ্যকরে সকলের ভালবাসা অর্জন করেছিলেন সেই পদন্নতি পাওয়া অতিমারি করোনা প্রতিরোধ যোদ্ধাকে সামাজিক দুরত্ব বজায় রেখে বদলিজনিত বিদায় সন্মাননা প্রদান করেন “প্রেস ক্লাব”। তাঁর হাতে সন্মাননা স্বারকতুলে দিয়েছেন প্রেস ক্লাবের সভাপতি সফিউল আলম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাইদ্দন সহ সংবাদকর্মী যথাক্রমে সকেল হোসেন, মওদুদ আহম্মেদ, আব্দুল মান্নান, শাদমান হাফিজ শুভ, লিটন আহম্মেদ, আব্দুর রাজ্জাক প্রমুখ।

এ সময় আক্কেলপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে তাঁর হাতে দুর্নীতি বিরোধী শ্লোগান সন্বলিত সাদা ছাতা তাঁকে প্রদান করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজুলুর রশিদ মন্টু, তাঁর সাথে ছিলেন সকল সদস্যবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকিউল ইসলামের স্থলাভিসক্ত হলেন নঁওগা জেলার মান্দা উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888