বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানার ওসি হিসেবে যোগদান করলেন জাহিদ ইকবাল ।

  • আপডেট টাইম : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩০৫ ভিউ টাইম
 মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করলেন এস এম জাহিদ ইকবাল। ১১ আগস্ট মঙ্গলবার দুপুর ১২টার দিকে তিনি ঐ থানায় ওসি হিসেবে যোগদান করেন।
সদ্য রাণীশংকৈল থানার ওসি জাহিদ ইকবালে বাড়ি যশোর জেলার শহরে। ২০০৬ সালে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি কুষ্টিয়া সদর থানার সেকেন্ড অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর প্রমোশন পেয়ে তিনি কুষ্টিয়া ডিবি পুলিশের ওসি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২০ সালে তিনি ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা পুলিশে (ডিএসবি) প্রায় ৭ মাস দায়িত্ব পালন করেন। সেখান থেকে তিনি রাণীশংকৈল থানার ওসি হিসেবে যোগদান করেন। রানীশংকৈল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল মান্নানের বিদায় ও নতুন অফিসার ইনর্চাজ (ওসি) জাহিদ ইকবালকে বরণ উপলক্ষে রাণীশংকৈল শান্তা কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোসফেকুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, রাণীশংকৈল উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মৌসুমি আফরিদা, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, রাণীশংকৈল প্রেসক্লাবের সভাপতি প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। সভা শেষে বিদায়ী রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নানকে সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়। সেই সাথে নব্য যোগদানকৃত ওসি জাহিদ ইকবালকে ফুলেল তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়। নব্য যোগদানকৃত রাণীশংকৈল থানার ওসি এসএম ওসি জাহিদ ইকবাল বলেন, রাণীশংকৈল উপজেলাকে মাদকমুক্ত করা হবে। পাশপাশি সন্ত্রাস ও জঙ্গিমুক্ত, সুশৃঙ্খল সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। আমি আমার সর্বোচ্চ দিয়ে জনগণের কল্যাণে কাজ করব। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888