সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নাটোর জেলা আ’লীগের জাতীয় শোক দিবস পালন

  • আপডেট টাইম : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৩৭৩ ভিউ টাইম
আশিকুর রহমান,নাটোর প্রতিনিধিঃ
যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে নাটোর জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বন্ধুবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে ।
দিনটি উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) সকালে নাটোর জেলা আওয়ামীলীগের আয়োজনে কান্দিভিটুয়া অস্থায়ী কার্যালয়ে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন  করা হয়। এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য আর্পন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল সহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এরপর এক মিনিট নীরবতা পালন এবং ১৫আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-নওগাঁ আসনের সংরক্ষিত সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোরের পৌরসভার মেয়র উমা চৌধুরী সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888