শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

সান্তাহারে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট টাইম : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৪৬৯ ভিউ টাইম

জিললুর রহমান,আদমদীঘি।। বগুড়ার সান্তাহারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে।

শনিবার সকালে সান্তাহার আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলনের মাধ্যমে দিনটির শুভ সুচনা করা হয়। সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এসএম জাহিদুর বারীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন-

সাবেক এমপি ও গভর্ণর কছিম উদ্দীন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শেখ কুদরত-ই এলাহী কাজল, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু, আওয়ামীলীগ নেতা গোলাম মোর্শেদ, আশরাফুল ইসালাম মন্টু, জার্জিস আলম রতন, নিসরুল হামিদ ফুতু, মুক্তিযোদ্ধা আনছার আলী, আজমল হোসেন,মোশাররফ হোসেন, রাশেদুল ইসলাম রাজা,রেজা্হউল ইসলাম রকিসহ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনি ও তার কর্মের নানা বিষয় তুলে ধরেন। সেই সাথে শোককে শক্তিতে রুপান্তর করে তার স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে অগ্রনী ভূমিকা পালনের আহবান জানান। সভা শেষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888