মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

সারিয়াকান্দিতে বৃক্ষ-রোপনের মধ্যদিয়ে ফুলবাড়ী ইউনিয়ন বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৩১৮ ভিউ টাইম

পবিত্র কুমার দাস বগুড়া প্রতিনিধিঃ

বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক বাংলাদেশের সকল জেলা, উপজেলা, এবং তৃণমুল ইউনিয়ন পর্যায়ে পুলিশিং সেবা সহজ করতে নতুন সংযোজন হচ্ছে বিট পুলিশিং কার্যক্রম। এ কার্যক্রমের আওতায় থানা থেকে নির্ধারিত অফিসার ফোর্স এর মাধ্যমে পুলিশিং সেবা প্রদানের লক্ষে ইউনিয়ন পর্যায়ে থাকবে একটি করে কার্যালয়। এই নতুন কার্যক্রমের ফলে জনগণ খুব সহজেই নিয়োজিত অফিসারের সাথে যোগাযোগ করে পুলিশী সেবা নিতে পারবেন।

এই কার্যক্রম সফল করার জন্য বগুড়া জেলা পুলিশের উদ্যোগে এবং সারিয়াকান্দি থানা ও ফুলবাড়ী ইউনিয়ন পরিষেদের সহযোগীতায় ফুলবাড়ী ইউনিয়ন বিট পুলিশিং এর উদ্বোধন করা হয়েছে। ১৭ই আগষ্ট ২০২০ইং সোমবার বিকালে বৃক্ষরোপনের মধ্যদিয়ে এই সেবা সমুহের উদ্বোধন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার গাবতলী সার্কেল সাবিনা ইয়াসমিন। পরে ইউনিয়নপরিষদ সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুত তারিক মোহাম্মাদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন, সমাজসেবক আলহাজ্ব রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক জাহাবুল ইসলাম পিস্তুল, ঐ ইউনিয়নের দায়ীত্বপ্রাপ্ত বিট অফিসার এস আই মাহবুব হাসান, সহকারী অফিসার রেজাউল করিম, উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক শিবলী সরকার প্রমুখ। ছাত্রলীগ নেতা উমর ফারুকের সঞ্চালনায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মুহিতুল ইসলাম মীম সহ ইউপি সদস্য, শিক্ষক, সাংবাদিক এবং স্থানীয় সূধীজন আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888