রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

উন্নত সমৃদ্ধ ও আধুনিক বগুড়া পৌরসভা গড়তে আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান—-মানবতার ফেরিওয়ালা আলহাজ্ব আবু ওবাইদুল হাসান ববি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪৯১ ভিউ টাইম

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদর উপজেলার বৃহত্তম বগুড়া পৌরসভার নির্বাচনে উন্নত সমৃদ্ধ ও আধুনিক বগুড়া পৌরসভা গড়তে আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান বগুড়া পৌর আওয়ামী লীগের বতর্মান সাধারণ সম্পাদক ও সাবেক যুগ্ম আহবায়ক,বগুড়া চেম্বার অব কমার্সের পরিচালক-মানবতার ফেরিওয়ালা আলহাজ্ব আবু ওবাইদুল হাসান ববি।মেয়র পদে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রুপকারক জননেত্রী শেখ হাসিনার নৌকায় বগুড়া পৌরসভার মানুষের ভাগ্যোন্নয়নের রাজনীতি করি।।
দুর্দীনের অত্যাচার নির্যাতন ও হামলা মামলার ভোক্ত ভোগী, আবু ওবাইদুল হাসান ববিপরিচিতি লাভ করছেন। তিনি মাঠে ময়দানে দুর্যোগে করোনা মহামারীতে মানুষের দুর্দীনে ঘরে ঘরে বাড়ি বাড়ি গিয়ে নিজ তহবিল থেকে এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানোর এান বন্টন করে সুষ্ঠুভাবে গরিব-দুঃখী মানুষের মানুষের মাঝে অসহায় মানুষের পাশে গিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

করোনা মহামারীতে আবু ওবাইদুল হাসান ববি। অসহায় হত দরিদ্র মানুষের বাড়ি বাড়ি ঘর ঘরে নিজের মাথায় করে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন মানুষের হাতে। তিনি একজন সমাজ সেবক ও অসহায় মানুষের বন্ধু ।
একজন বঙ্গবন্ধুর আদর্শের রাজপথের লড়াকু সৈনিক ও দলের দুর্দীনের ত্যাগী পরিবারের সন্তান। চলমান বগুড়া পৌর আওয়ামীলীগের হাতকে শক্তি শালী করে তোলার লক্ষে আওয়ামী লীগে মাধ্যমে ব্যাপক কাজ করে যাচ্ছেন।

বগুড়া আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ ও দলের নেতা কর্মীর প্রতি তার অসিম ভালোবাসা ও শ্রদ্ধাবোধ রেখে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

আবু ওবাদুল হাসান ববি এলাকার মাটি ও মানুষের উন্নয়নের লক্ষে এবং ২১টি ওয়াডে অবহেলিত কাজ গুলী বাস্তবায়ন করার জন্য। মানব কল্যাণের সেবাই এগিয়ে এসেছেন।

আবু ওবাদুল হাসান ববি বলেন আমি এলাকার সার্বিক উন্নয়নের জন্য,বগুড়া সদরের বৃহত্তম বগুড়া পৌরসভাকে চাঁদাবাজ সন্ত্রাস ও মাদক নির্মুল করে এলাকা বাসীকে সান্তি ভাবে বসবাস করার পরিবেশ সৃষ্টি করতে আমি আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চাই,দল আমাকে মনোনয়ন দিলে । আমি আমার পৌরসভার জনগণের প্রতি আন্তরিক ভালোবাসা ও শ্রদ্ধা রেখে আমি কাজ করে যেতে চাই এবং প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়ন করতে চাই

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888