সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মাদক সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত ৭নং ওয়ার্ড গঠনে সকলের দোয়া ও সহযোগিতা চাইলেন, ইউ পি মেম্বার, খোরশেদ আলম (ঘুটু)

  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৭০ ভিউ টাইম

বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের ৭নং ওয়ার্ড কে মডেল হিসেবে গড়তে এবং মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত গড়তে আবারো ভোট দিয়ে বিজয়ী করতে ভোট চাইলেন খোরশেদ আলম (ঘুটু)। সে গত ১৫ বছর একটানা এই ওয়ার্ডের ইউপি সদস্য আছেন।
আজ ৩ নভেম্বর এক নির্বাচনী সভায় আলহাজ্ব সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রার্থী খোরশেদ আলম ঘুটু। এছাড়া আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন আফতাব হোসেন, মোঃ হারুন , মোঃ জোসেপ, মাহফুজার রহমান,ডাঃ হান্নান, মোঃ শাহীন, আবু সাঈদ, মোঃ নুরুন্নবী, হাফিজার রহমান, হাকিম মিয়া, ঠান্ডু মিয়া, কাদের হোসেন, রতন মিয়া ,মামুন ইসলাম রাতিকুল ইসলাম, টুটুল মিয়া, রাসেল ইসলাম ,এনামুল হোসেন, কামাল ইসলাম সহ এলাকার ভোটাররা।

প্রার্থী তার বক্তব্যে বলেন আমি ন্যায় বিচার প্রতিষ্ঠা ও এলাকার সার্বিক উন্নয়ন, বিভিন্ন সমস্যা সমাধান এবং পাইকড় ইউনিয়নের ৭নং ওয়ার্ড কে মডেল পরিষদ হিসেবে গড়ে তোলার লক্ষে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। এলাকার শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে যুব সমাজ ও গণমান্য ব্যক্তিদের সাথে নিয়ে অত্র ৭নং ওয়ার্ড মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত সমাজ ব্যবস্থা এবং এর বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে চাই। অগ্রাধিকার ভিত্তিতে গ্রামে গ্রামে নারী নির্যাতন বন্ধে আইনীভাবে মানুষকে সজাগ করে তোলা সহ সকল সমাজ বিরোধী কাজ বন্ধের পদক্ষেপ গ্রহন করতে চাই।

তিনি আরও বলেন, তরুনরাই হচ্ছে আগামী দিনের দেশ গড়ার কারিগর, তাই সকল কাজে এবং আলোকিত সমাজ গড়তে তরুন নেতৃত্বের গুরুত্ব অপরিসীম। আমি সমাজের সার্বিক উন্নয়ন ও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে আগমী পাইকড় ইউনিয়নের ৭নং ওয়ার্ড সকল ভোটার আমাকে নির্বাচিত করলে আর যেগুলো কাজ অসমাপ্ত রয়েছে কাজগুলো সমাপ্ত করতে পারব বলে মনে করি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888