শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় ছেলেকে রক্ষা করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মা ছেলে নিহত ।

  • আপডেট টাইম : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৩৬ ভিউ টাইম

বগুড়ায় ভারসাম্যহীন ছেলেকে বাঁচাতে গিয়ে ট্রেনের নিচে পরে কাটা পরে মা ও ছেলে নিহত হয়েছেন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে বগুড়ার কাহালু রেল ষ্টেশন এলাকায় ।
নিহত মৃত ফেলানী বেগম (৫০) কাহালু পৌর এলাকার সাগাটিয়া গ্রামের হারেজ উদ্দিনের স্ত্রী এবং তার ছেলে রাজ বাবু (২৬)।
রেলওয়ে পুলিশ (জিআরপি ) ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, সোমবার বেলা আনুমানিক বেলা পোনে ২টার দিকে লালমনিহাট থেকে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস-৭৫২ কাহালু স্টেশনের বাইবাস ক্রসিং এর কিছু আগে রেল লাইনের পাশে ভাতের দেকানী ফেলানী বেগম তার মানসিক ভারসাম্যহীন ছেলে রাজ বাবুকে রেললাইন পার হতে থাকে। ছেলে রাজ কে লাইনের উপর দেখার পর তার মা ফেলানী চিৎকার করতে করতে দ্রুত লাইনের দিকে দৌড়ে যায় এমত্ববস্থায় দ্রুতগামী ট্রেনটি সেখানে পৌছে গেলে ট্রেনের নিচে কাটা পড়ে মা ও ছেলে ঘটনাস্থলেই মারা যায় । এসময় তাদের লাশটি ছিন্নভিন্ন হয়ে যায় ।ঘটনার পর খবর পেয়ে বগুড়া রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে কাহালু থানা পুলিশের সহযোগীতায় লাশ দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় । বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ী ইনচার্জ এসআই মোঃ ফিরোজ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এলাকাবাসী জানান , ফেলানী গাইবান্ধা জেলার সাগাটিয়া গ্রামের বাসিন্দা, সে দীর্ঘদীন যাবৎ কাহালু রেলওয়ে বটতলা এলাকায় ভ্রাম্যমান বুট-বাদাম সহ বিভিন্ন খাবারের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতেন। প্রতিদিনের ন্যায় দুপুরে দোকান সাজানোর সময় তার মানসিক ভারসাম্যহীন ছেলে রাজ বাবুকে রেল লাইনের উপর দেখাতে পেয়ে তাকে রক্ষায় দৌড়ে যান সেখানে । ছেলেকে রক্ষা করতে গিয়ে মা ছেলে দুজনেই ট্রেনে কাটা পরে মারা যায়।ঘটনার পর গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে । এসময় শত শত লোক ভীর করে সেখানে ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888