রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকচাপায় ২ জনের শিক্ষার্থীর মৃত্যু আহত ২

  • আপডেট টাইম : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৪৫৯ ভিউ টাইম

বগুড়ায় দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকচাপায় শিক্ষার্থীসহ দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো দুজন।

১৪/১১/২০২১
আজ রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার মোলামগাড়ী সড়কের কাথাহালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- ১৮ বছর বয়সী দশম শ্রেণির শিক্ষার্থী জাহিদ হাসান সাগর ও ভ্যানচালক ২০ বছর বয়সী আশিক। এ দুজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে জানিয়েছেন ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন।

আহত দুজন হলেন- ১৯ বছর বয়সী শ্রাবণ ও ৫৫ বছর বয়সী মোস্তফা কামাল। তাদের মধ্যে শ্রাবণ শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন। আর মোস্তাফা কামাল দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। হতাহত সবাই দুপচাঁচিয়া উপেজলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, আশিকের অটোভ্যান যোগে বাড়ি ফিরছিলেন সাগর। ভ্যানটিতে আরও তিনজন যাত্রী ছিলেন। পথে কাথাহালী এলাকায় পৌঁছালে ভ্যানের সামনের অংশ ( হেন্ডেল) ভেঙে যায়। এ সময় ভ্যানযাত্রীরা সড়কে পড়ে যান। এবং সঙ্গে সঙ্গে দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখান থেকে গুরুতর আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠান।

এসআই শামীম বলেন, শজিমেকে হাসপাতালে গুরুতর আহত অবস্থায় তিনজনকে আনা হয়। তাদের মধ্যে অল্প সময় চিকিৎসাধীন অবস্থায় সাগর ও আশিক মারা যান।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888