রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় পিস্তল ও গুলি সহ মিথুন বিহারী গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ২৪৪ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার

বগুড়ায় বিদেশি পিস্তল ও গুলিসহ একাধিক মামলার আসামীকে গ্রেপ্তার করেছে বগুড়া জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।
গ্রেফতার কৃত ব্যক্তির নাম মিথুন খান ওরফে মিথুন বিহারী।

সোমবার ৭ মার্চ বিকেল ৫ টার দিকে শহরের আটাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। মঙ্গলবার ৮ মার্চ বেলা সাড়ে ১১ টায় বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

পুলিশ জানিয়েছে, অস্ত্রের উৎসের খোঁজে জিজ্ঞাসাবাদ চলছে। মিথুনের বিরুদ্ধে খুনসহ ডাকাতি, অপহরণ, মাদক ও একাধিক চাঁদাবাজি মামলা রয়েছে। গ্রেফতার কৃত মিথুন শহরের লতিফপুর কলোনী এলাকার মৃত নেহাল খানের ছেলে।

বিদেশি অস্ত্রের বিষয়ে জানতে চাইলে ডিবি পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ বলেন, ওই পিস্তলের উৎস সম্পর্কে মিথুনের কাছে এখনও কিছু জানা যায়নি। তবে আমরা জিজ্ঞাসাবাদ করছি।

এদিকে সংবাদ সম্মেলনে বগুড়ার এসপি সুদীপ কুমার জানান, মিথুন শহরের বিভিন্ন এলাকায় সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড করে আসছিল। তার বিরুদ্ধে খুন, অপহরণ, মাদক ও চাঁদাবাজির চারটি মামলাও রয়েছে। গতকাল সোমবার বিকেল ৫টার দিকে আটাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ সময় তার কাছে বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও গুলি উদ্ধার করা হয়। গুলিতে অস্পষ্ট করে ৭ দশমিক ৬৫ লেখা রয়েছে।

মিথুনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888