রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার শিবগঞ্জে পিকনিকের ব্যানার ছেড়া কে কেন্দ্র করে ১ জন নিহত

  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ২৪৩ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার :

বগুড়া জেলারসশিবগঞ্জে উপজেলায় পিকনিকের ব্যানার ছেড়ানো কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আতোয়ার হোসেন (৩৬) নামের ১ জন নিহতে হয়েছেন।

নিহত আতোয়ার বগুড়া শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের নাটমরিচাই গ্রামের বুলু মিয়ার পুত্র।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত আতোয়ার এর ভাতিজা সহ তার সহপাঠিরা বাৎসরিক পিকনিকের আয়োজন করে। প্রচারের উদ্দেশ্যে একটি ব্যানার গ্রামের রাস্তায় টাঙিয়ে দেয়।

ব্যানারটি লাগানোর পর কে বা কাহারা ছিড়ে ফেলে। প্রতিবেশী নজমুল হোসেন এর ছেলে কাজল ও তাজেল এর নাম উল্লেখ করা হয়। এতে করে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে শুক্রবার ১১ মার্চ দিবাগত রাত আনুমানিক ৮ টায় নজমুল সহ তার ছেলে কাজল, তাজেল, নজমুলের স্ত্রী আনোয়ারা বেগম লাঠি-শোটা, লোহার রড নিয়ে আতোয়ার এর বাড়িতে হামলা চালায়।

এসময় আতোয়ার হোসেন কে বেধড়ক মারপিট করে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। সংবাদ পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস (পিপিএম) বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে ঘটনার পর অভিযুক্ত নজমুল ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888