রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় বিকেলে বিয়ে, রাতেই আত্মহত্যা করে নব- দম্পতি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৪১৯ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার :

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলায় ভালোবেসে কাউকে না জানিয়ে সোমবার ২১ মার্চ বিকেলে বিয়ে করেন সবুজ মিয়া (২১) এবং মার্জিয়া জান্নাত (১৮) কিন্তু বিয়ের কয়েক ঘণ্টা যেতে না যেতে ঐ দিন রাতেই আত্মহত্যা করেন এই নব- দম্পতি।

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের দামগারা কারিগর পাড়া এবং মাসিমপুর চালুঞ্জা তালুকদার পাড়ায় নিজেদের বাবার বাড়িতে আত্মহত্যা করেন ঐ নব দম্পতি । রাতেই পুলিশ তাদের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

সবুজ দামগারা কারিগর পাড়ার মৃত আব্দুল জলিলের ছেলে এবং মার্জিয়া মাসিমপুর চালুঞ্জা তালুকদারপাড়ার আব্দুর রাজ্জাকের মেয়ে।

এলাকাবাসী সূত্র দিয়ে পুলিশ জানায়, দরিদ্র পরিবারের ছেলে সবুজ দিনমজুরের কাজ করেন। অপর দিকে নামুজা ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী মার্জিয়ার বাবা অবস্থা সম্পন্ন।

তাদের প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে সোমবার বিকেলে দু’জনে কাজী অফিসে গিয়ে বিয়ে করেন। বিয়ের পর সবুজ তার স্ত্রী মার্জিয়াকে নিজেদের বাড়িতে নিয়ে যান। মার্জিয়ার পরিবার বিষয়টি জানতে পেরে সন্ধ্যায় সেখান থেকে জোর করে মেয়েকে নিজেদের বাড়িতে নিয়ে যায়।

রাত ১০ টার দিকে নবদম্পতি মোবাইল ফোনে কথা বলেন। কথা বলার একপর্যায়ে স্বামীকে লাইনে রেখে বিষপান করেন মার্জিয়া। ফোনের অপর প্রান্ত থেকে বিষয়টি বুঝতে পেরে দড়ি দিয়ে গলায় ফাঁস দেন সবুজ।

রাত ১২টার দিকে উভয় পরিবারের লোকজন বিষয়টি জেনে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই দু’জনের মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888