শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় দিনে দুপুরে দুর্বৃত্তদের হাতে এক যুবক খুন

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৬৮ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি,
বগুড়ায় রবিন নামে এক যুবককে জবাই করে খুন করা হয়েছে। বৃহস্পতিবার ৯ জুন দুপুর আনুমানিক দুইটাই বগুড়ার সাবগ্রাম ঘুনিয়াতলা এলাকার সরকারি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এই হত্যা কান্ডের ঘটনাটি ঘটে।
পুলিশ রবিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত রবিন ভাটকান্দি দক্ষিণপাড়ার রফিকুল ইসলামের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রী।

এদিকে নিহতের পিতা রফিকুল ইসলাম জানান , দুপুরের দিকে রবিনের বন্ধু শাকিল ও রাকিব গিয়ে আমার ছেলেকে বিদ্যালয় মাঠে অনুষ্ঠান দেখার কথা বলে ডেকে নিয়ে যায়। পরে দুপুর আড়াই টাই জানতে পারি আমার ছেলেকে খুন করা হয়েছে। কয়েক বছর আগে নয়ন নামের এক যুবক ফুটবল খেলাকে কেন্দ্র করে খুন হয়েছিল। নয়ন সেই মামলায় অভিযুক্ত ছিল।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজার রহমান জানান, আজকে বিদ্যালয়ে এসএসসি ২০২২ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলছিল। দুপুরে যোহরের নামাজের সময় আমিসহ অন্যান্য শিক্ষকরা নামাজে ও শিক্ষার্থীরা খাওয়া দাওয়া করতে যায়। নামাজের বিরতি শেষে ফিরে আসার পরে বিদ্যালয়ের টয়লেটের পাশে কিছু শিক্ষার্থীরা গিয়ে চিৎকার শুরু করে। পরে গিয়ে দেখতে পাই একজন যুবকের ক্ষত বিক্ষত লাশ ওখানে পড়ে আছে।

এই হত্যার বিষয়টি সম্পর্কে জানতে চাইলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, খবর পাওয়ার পরেই বগুড়া সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ কাজ শুরু করেছে। যতো দ্রুত সম্ভব জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888