শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার বগুড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন বগুড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন হয়েছে বগুড়া কিচকে দৃষ্টি প্রতিবন্দির বাড়ীতে প্রবেশ করে ১লক্ষ টাকা ও মোবাই নেওয়ার অভিযোগে থানায় অভিযোগ, ব্যবস্থা নেওয়ার দাবী মহাস্থানে একজন গৃহবধুর গোপনে ভিডিও ধারন করে প্রকাশ ও ৩০ হাজার টাকা চাঁদা দাবী, থানায় অভিযোগ , ব্যবস্থা নেওয়ার দাবী বগুড়ায় গলাকেটে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড বগুড়ায় ছেলের কোদালের কোপে বাপের মৃত্যু মহাস্থানে আগরবাতি, গোলাপজল ও আতোর বিক্রি কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২, হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ বগুড়া সদর ফাঁড়ির অভিযানে ৭ ডাকাত গ্রেফতার অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে বগুড়ার সোনাতলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে মামলা

বগুড়ায় নানা আয়োজনে পালিত হলো বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৩৪ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি :
বগুড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সকাল ৮ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেছে বগুড়া জেলা আওয়ামী লীগ।
এরপর সকাল ১১ টায় একটি আনন্দ শোভা যাত্রা বের করা হয়। শোভাযাত্রা টি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে, বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে বগুড়া শহরের সাতমাথা মুজিব মঞ্চে বিভিন্ন কর্মসূচি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, এ দেশের গণমানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য আওয়ামী লীগের জন্ম হয়েছে। আওয়ামী লীগের ইতিহাস মানেই বাঙালি জাতির মুক্তির ইতিহাস, বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়ানোর ইতিহাস।
আওয়ামী লীগের ইতিহাস মানে দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনের বিজয়ের ইতিহাস।

তিনি আরো বলেন, বাংলাদেশ প্রতিষ্ঠিত হওয়ার পরে বিভিন্ন সময়ে দেশের জনগণকে শাসন এবং শোষণ করার জন্য অন্যান্য রাজনৈতিক দলের জন্ম হয়েছে। কিন্তু আওয়ামী লীগের জন্ম হয়েছিল বাঙালি জাতিকে হাজার বছরের শৃংখল থেকে মুক্ত করার লক্ষ্য নিয়ে। আওয়ামী লীগ সেই লক্ষ্য অর্জন করেছে। আওয়ামী লীগ যখনই সরকার গঠন করেছে তখনই দেশের উন্নয়ন হয়েছে, দেশের মানুষ কাঙ্খিত লক্ষ্য অর্জনে সক্ষম হয়েছে। বর্তমানে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ আওয়ামী লীগের একটি বড় অর্জন।

সভায় আরো বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগ নেতা ডা. মকবুল হোসেন, টি জামান নিকেতা, এ্যাডভোকেট আব্দুল মতিন, আবুল কালাম আজাদ, প্রদীপ কুমার রায়, একেএম আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, এ্যাডভোকেট জাকির হোসেন নবাব, সুলতান মাহমুদ খান রনি, আব্দুল্লাহ আল-রাজী জুয়েল, বীর মুক্তিযোদ্ধা আনিসুজ্জামান মিন্টু, মাশরাফি হিরো, আতিকুর রহমান দুলু, অধ্যক্ষ শামসুল আলম জয়, এ্যাডভোকেট শফিকুল ইসলাম নাফরু, অধ্যক্ষ আহসানুল হক, সাইফুল ইসলাম বুলবুল, রফি নেওয়াজ খান রবিন, খাদিজা খাতুন শেফালী, আবু ওবায়দুল হাসান ববি, মাহফুজুল ইসলাম রাজ, রুমানা আজিজ রিংকি, আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জ্বল, গৌতম কুমার দাস, হেফাজত আরা মীরা, কামরুল মোরশেদ আপেল, শুভাশিস পোদ্দার লিটন, সাজেদুর রহমান সাহীন, আমিনুল ইসলাম ডাবলু, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জুলফিকার রহমান শান্ত, সাবিহা সাবরিন পিংকি, রাশেকুজ্জামান রাজন, নাইমুর রাজ্জাক তিতাস সহ অন্যান্য নেতাকর্মীরা বক্তব্যে দেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888