শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

কসবায় পুত্র বধুর অত্যাচার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

  • আপডেট টাইম : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৬১ ভিউ টাইম

মোহাম্মদ জামশেদ মিয়া কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকার আড়াইবাড়ি গ্রামের নিহত ছেলের স্ত্রী পরকীয়া প্রেমে বিবাহে আবদ্ধ হয়ে, শশুর ও ননদকে হুমকিসহ হয়রানির প্রতিবাদে আজ শনিবার দুপুরে কসবা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী পরিবার।

কসবা পৌর এলাকা আড়াইবাড়ি গ্রামের হাজী সামসুল হক তার মৃত্যু ছেলের স্ত্রী রোজিনা আক্তার স্বামী মারা যাওয়ার পর পরকিয়া প্রেমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। জোর করে স্বামীর বাড়িতে সাবেক স্ত্রী রোজিনা আক্তার অবস্থান করে শশুর ও ননদসহ পরিবারের সদস্যদের মিথ্যা মামলাসহ বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে।
গ্রাম্য শালিশী বসে দুই পক্ষের সম্মতিক্রমে মিমাংসা নামাহ করা হয়। মিমাংসানামায় অঙ্গিকার দেন রোজিনা আক্তার কয়েকদিনের মধ্যে সাবেক স্বামীর বাড়ি ঘর ছেড়ে বর্তমান স্বামীর বাড়িতে অবস্থানসহ জীবন যাপন করিবে।
এবং মানবিক কারণে হাজী সামসুল হক তার নাতি দুই সন্তান ১কন্যাকে পিতার অংশ থেকে প্রতিবছর দুই মন চাউল প্রদান করা হবে। কিন্তু রোজিনা আক্তার উল্টো না গিয়ে শশুর,ননদসহ পরিবারের সদস্যদের উপর নির্বাচনসহ হামলা মামলা দিয়ে হয়রানি করে আসছেন।
তার কাছ থেকে মুক্তি পেতে বিজ্ঞ আদালতে শশুর ও ননদ মামলা করেও আত্ব রক্ষা করতে পারছেন না। সংবাদ সম্মেলনের মাধ্যমে রোজিনা আক্তারের কবল থেকে রক্ষা পেতে এ ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন তারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্বর্ণা আক্তার। সংবাদ সম্মেলনে সামসুল হক,আম্বিয়া বেগম,মরম আলী,প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888