বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়া সোনাতলায় জমি নিয়ে দ্বন্দ্ব, প্রতিপক্ষের হামলায় আহত- ৯

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১৩৭ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি :
বগুড়া জেলার সোনাতলা উপজেলায় জমিজমা নিয়ে দ্বন্দ্বের কারণে প্রতিপক্ষের মারপিটে ১ জন নারীসহ ৯ জন আহত হয়েছেন। সোমবার ১১ জুলাই সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের সরকার পাড়ায় এই ঘটনা ঘটে। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

আহতরা হলেন, উপজেলার পাকুল্লা ইউনিয়নের সরকার পাড়ার আলমগীর সরকার, জাহাঙ্গীর আলম, হালিমা বেগম,আপেল, পিয়াস, আব্দুর রশিদ, আইয়ুব হোসেন, মোছাঃ জুলেখা বেগম এবং শাফিন।
কিন্তু হালিমা ও আপেলের অবস্থা আশংকাজনক।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের সরকার পাড়ার মৃত মোফাজ্জল হোসেন সরকারের ছেলে মোঃ মোস্তাফিজার রহমান সরকার এর বসতবাড়ির দক্ষিণপাশে ৩০ শতাংশের একটি পুকুর নিয়ে প্রতিপক্ষের সাথে দীর্ঘদিনের ঝগড়া ছিল। পুকুরটির ১১ শতাংশের মালিক মোস্তাফিজারসহ তার ৫ ভাই। অবশিষ্ট অংশের মালিক অভিযোগের বিবাদীরা। বিবাদীগণ জোরপূর্বক উক্ত পুকুর দীর্ঘদিন যাবৎ জবর দখল করে ভোগ দখল করে আসছে। উক্ত পুকুরের মালিকানার বিরোধকে কেন্দ্র করে সোমবার ১১ জুলাই দুপুরে প্রতিপক্ষের লোকজন হাতে লাঠি, রামদা, দেশীয় অস্ত্রসহ বসতবাড়ির মহড়া দিতে থাকে। ওই সময় মোস্তাফিজারের ভাতিজা মোঃ আলমগীর মাঠে ছাগল বাঁধতে গেলে সকল আসামীরা তার পথ রোধ করে দাঁড়ায় এবং লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে আলমগীরের ডান হাত ভেঙ্গে যায়। আহত আলমগীরকে রক্ষা করার জন্য এগিয়ে গেলে আসামীরা এলোপাথারী ভাবে মোস্তাফিজারের লোকজনকে মারপিট করে। মোস্তাফিজারের লোকজনকে হত্যা করার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে আসামীরা।

পরে এলাকাবাসীর সহায়তায় আহতদের সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের অবস্থা আশংকা জনক হওয়ায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ঘটনার বিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই আমিনুর রহমান জানান, অজ্ঞাতসহ ১৮ জন আসামী করে অভিযোগ টি জিআর মামলা হয়েছে। তবে, তাদের মধ্যে ২জন আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীরা পলাতক রয়েছে বলে জানিয়েছেন তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888