বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

শার্শার পল্লীতে অন্যের সম্পত্তি জবর দখল ও লক্ষধিক টাকার গাছ কাটার অভিযোগ !

  • আপডেট টাইম : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ২০৫ ভিউ টাইম

বিশেষ প্রতিনিধি ।

শার্শার পল্লীতে রেকর্ড কৃত সম্পত্তি জবর দখল করে তার উপর থাকা গাছ কেটে জোরপূর্বক রাস্তা নির্মণের অভিযোগ উঠছে। ঘটনাটি ঘঠেছে উপজেলার বাইকোলা নামক গ্রামে। নিউজ অনুসন্এধাানে যেয়ে জানা যায়, এই ব্যাপারে উপজেলার নির্বাহী অফিস ও শার্শা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানাগেছে, যশোরের শার্শা উপজেলার রুহুল আমিন খাঁর ছেলে আয়ূব হোসেন খাঁ গং দীর্ঘ ৫০ বছর যাবৎ বায়কোলা গ্রমের তাদের রেকর্ড কৃত সম্পত্তি ভোগ দখল করিয়া আসছে। সম্প্রতি একই গ্রামে মৃত নুরুল হক মন্ডলের ছেলে রিজাউল মন্ডল, মৃত সামছের মোড়লের ছেলে আব্দুল জলিল, মৃত্যু ওলিয়ার মাস্টারের ছেলে জাহাঙ্গীর,জালাল উদ্দিন ঢালীর ছেলে ফারুক হোসেন,নিসার এর ছেলে গফ্ফার, মৃত্যু নুর আলীর ছেলে ছোট্ট খোকা,মৃত্য ছাত্তারের ছেলে খাইরুল, অজেত আলীর ছেলে আতাউর মৃত্যু রশিদ মন্ডলের ছেলে হুমায়ুন কবির,হযরত আলীর ছেলে রফিকুল ইসলাম ও মৃত্যু সেরআলীর ছেলে আলম সহ ১৫-২০ জন দূর্বৃত্ত আয়ূব হোসেন খাঁ গং এর রেকর্ড কৃত সম্পত্তি ও এল জি ডি রাস্তার উপর থাকা ৫০টি আমগাছ কেটে জোর পূর্বক দখলে নিয়ে রাস্তা নির্মাণ করছে। ২ লক্ষধিক টাকা মুল্যের আমগাছ গুলো কেটে ফেলায় ও তাদের জমি জোর পূর্বক দখল করে নেওয়ায় ভুক্তভোগী পরিবার ও এলাকা বাসির মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এদিকে দখলদাররা প্রভাব শালী হওয়ায় ভুক্তভোগী পরিবারকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করছে।এমতাবস্থায় ভুক্তভোগী পরিরার গুলো ভয়ে মানবতায় জীবন যাপন করছে।

এব্যাপারে শার্শার অফিসার ইনর্চাজ মামুন খাঁন মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক ব্যাবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পালের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করবো।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888