শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়া গাবতলী’র রহিম হত্যা কান্ডের আসামী ওয়াহেদ কে গ্রেফতার করেছে র‍্যাব-১২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১৬৪ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়া গাবতলীতে কিস্তির টাকা পরিশোধকে কেন্দ্র করে আব্দুর রহিম নামের একজনকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় আসামী মোঃ ওয়াহেদ (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গত ২৬ জুলাই ২০২২ ইং তারিখে বগুড়ার গাবতলী থানাধীন রামেশ্বাপুর ইউনিয়নের পাঁচকাতুলী চরপাড়া গ্রামে কিস্তির টাকা নিয়ে দুই নারীর বিরোধ মিটাতে গিয়ে আসামীদের সাথে ভিকটিম আব্দুর রহিমের ঝগড়া হয়। সেই ঝগড়ার জেরে সন্ধ্যা ৭টার দিকে আসামী ও ভিকটিম আব্দুর রহিমের মধ্যে তর্কবিতর্ক হয়। তর্ক বিতর্কের এক পর্যায়ে আসামীরা ভিকটিম আব্দুর রহিমের গলায় ধারালো ছুরি দিয়ে একাধিক আঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টায় মৃত্যু বরণ করে।

উক্ত হত্যার ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে গত ২৭ জুলাই বগুড়া গাবতলী থানায় ১০ জনকে আসামী করে একটি মামলা রুজু করে।
এ ঘটনার পর থেকেই র‌্যাব আসামীদের আইনের আওতায় নিয়ে আসতে ব্যাপক গোয়েন্দা নজরদারী শুরু করে।

এরই ফলশ্রতিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল একাধিক অভিযান পরিচালনা করে এবং অবশেষে ২৭ জুলাই ২০২২ ইং তারিখ রাত ১১.৩০ ঘটিকায় আসামী মোঃ ওয়াহেদ (৩০), পিতা- মোঃ মকু প্রামানিক, সাং- পাচকাতুলী চরপাড়া, থানা- গাবতলী, জেলা- বগুড়া‘কে বগুড়া জেলার গাবতলী থানা এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী দূর্ঘটনা ঘটানোর পরে বগুড়া জেলার বিভিন্ন এলাকায় আত্মগোপন করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার গাবতলী থানায় সোপর্দ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888