রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়া সদরের ধাওয়াকোলা গ্রামে জমি জবর দখল, থানায অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১৯৩ ভিউ টাইম

বগুড়া সদর গোকুল ইউনিয়নের ধাওয়াকোলা গ্রামে কবলাকৃত জমি পত্তনের নামে জবর দখল থানায় অভিযোগ।

বগুড়া সদর থানা সূত্রে জানা গেছে সদরের ধাওয়াকোলা গ্রামের মৃত খাতেমন বিবি এলকার মৃত চান্দার নিকট থেকে ৮৫২ দাগে ২২এর কাতে ২৮/৮/৯৭ ইং তারিখে ১০ শতাংশ জমি কবলা ক্রয় করেন, যার দলিল নং ১৪৪৬৩।
সে কারনে বাদীর পিতা মৃত ছোলায়মান আলী জমির ওয়ারিশ হিসাবে তার মায়ের নিকট থেকে প্রাপ্ত হয়। সে হিসাবে ছোলায়মান আলী জমিটি তার সন্তান লুৎফর রহমান ও পুত্রবধু শেফালীর নিকট কবলা বিক্রি করেন । বাদী লুৎফর রহমান জানান সে থেকে আমরা জমিটি ভোগ দখল করে আসেতেছি। জমিটি নার্সারী করার নামে একই এলাকার লালো ভান্ডারীর পুত্র দুদু ভান্ডারী বছরে ১৫ হাজার টাকা দেওয়ার চুক্তিতে পত্তন নিয়ে কয়েক মাস পরই সে জমি নিজেদের বলে দাবী করে জবর দখল করে। সে বলে ঐ জমিটি তার নানার জমি , প্রকৃত পক্ষে তার নানা জমিটি আমাদের কাছে বিক্রি করেছে। তাহলে তার তো আর জমি থাকে না।তারা জবর দখল করেছে। সদর থানা পুলিশের এস আই ও গোকুল ইউনিয়নের বিট অফিসার বেদার উদ্দিন বলেন, জমি জমা সংক্রান্ত বিষয়টি আইনগত বিষয়। জমির প্রকৃত কাগজ যার থাকবে সেই তো প্রকৃত মালিক হওয়ার কথা। আমি তদন্ত করে কোর্টে প্রতিবেদন পঠাব। জমির দাবী দার মৃত লালো ভান্ডারীর পুত্র দুদু ভান্ডারীর সাথে কথা বললে তিনি জানান আমরা নানার ওয়ারিশ হিসাবে জমির দাবিদার, তবে যার কাগজ সঠিক হবে সেই জমির মালিক। আমাদের কাগজ ঠিক না হলে আমরা জমি ছেড়ে দিব। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য বাদী লুৎফর রহমান প্রশসনের নিকট দাবী জানান।


নুরনবী রহমান সংবাদ কর্মী বগুড়া।
০১৭১১৭১৭০১৫/
২৩/০৮/২০২২ইং

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888