শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় ১ যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯৬ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি : আজ সকাল সাড়ে ৮টায় বগুড়া শহরতলী ভাটকান্দি ব্রিজ এলাকায় মানিকের হোটেলের মধ্যে একদল সন্ত্রাসী তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় । নিহত যুবক ভাটকান্দি মধ্যপাড়ার আফজাল হোসেনের পুত্র ঝন্টু মিয়া বলে জানা গেছে। এই ঘটনায় নিহত ঝন্টুর সমর্থকরা হত্যাকারী সন্দেহে ২ যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বগুড়া জেলা সদরের শহরতলী ভাটকান্দি এলাকায় দীর্ঘদিন ধরে এলাকার মাদক এবং বিভিন্ন কর্মকান্ডের আধিপত্য নিয়ে একটি গ্রুপের সঙ্গে ঝন্টু গ্রুপে বিবাদ চলে আসছিল। এই জের ধরে কিছুদিন পূর্বে ঝন্টু ওতার সহযোগিরা দুই যুবককে কুপিয়ে আহত করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে ঝন্টু কে পুলিশ গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়ে দেয়।

সাম্প্রতিক সময়ে জেল থেকে ছাড়া পেয়ে ঝন্টু পুনরায় এলাকায় আধিপত্য ও মাদক ব্যবসায় জড়িয়ে পড়লে এলাকার প্রতিপক্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সাথে বিরোধ চরম আকার ধারণ করে।

তারই জের ধরে, ভাটকান্দি ব্রিজ এলাকায় ঝন্টু তার লোকজন নিয়ে সকালে নাস্তা করছিল এমন সময় প্রতিপক্ষ সন্ত্রাসীরা তার উপর হামলা চালিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে পুলিশ এলাকাবাসীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে।

এ ঘটনায় নিহত ঝন্টু সমর্থকরা প্রতিপক্ষ হামলাকারী সন্দেহে ২ যুবককে কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে ।

তবে, এ ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888