বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মাটিকাটার রাস্তা উদ্বোধন ও পরিদর্শন করেন,  উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ বগুড়া জেলা অ্যাড.বার সমিতির নির্বাচনে মতিন সভাপতি, সাধারণ সম্পাদক বাছেদ নির্বাচিত ঝিনাইগাতীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত  তথ্য গোপন করে বাংলাদেশ পলিটেকনিক ইন্সটিটিউট দখলের চেষ্টা, প্রতিবাদে সংবাদ সম্মেলন অস্বচ্ছ শিক্ষার্থীর পাশে ছাত্রলীগ নেতা জাফর প্রতিবন্ধীর অটো রিক্সা চুরি বগুড়ায় খুন, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলার আসামী শ্রী জুয়েল চন্দ্র ওরফে হাড়ী জুয়েল গ্রেফতার বগুড়ায় নবান্ন উৎসব উপলক্ষে ঐতিহ্যবাহী মহাস্থানে মাছের মেলা ঝিনাইগাতীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্ধোধন বগুড়া জিয়া মেডিকেল থেকে চুরি যাওয়া নবজাতক গাজীপুর থেকে উদ্ধার

মুন্সীগঞ্জে যুবদল কর্মী শাওন নিহতের ঘটনায় বগুড়ায় বিক্ষোভ সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮ ভিউ টাইম

মিলন হোসেন, বগুড়া জেলা প্রতিনিধি :মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভ কর্মসূচি চলাকালে পুলিশের সংঘর্ষে যুবদল কর্মী শহিদুল ইসলাম শাওন নিহতের প্রতিবাদে আজ বগুড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা জাতীয়তাবাদী যুবদল।

আজ শনিবার ২৪ সেপ্টেম্বর বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা যুবদলের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে শুরু হয়ে নবাববাড়ী সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

প্রতিবাদ সমাবেশে জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। তিনি তার বক্তব্যে বলেন, এ খুনি সরকারের আর কত রক্ত দরকার। আর কত রক্ত দিলে এ স্বৈরাচারী সরকারের দুঃশাসন থেকে বিদায় নেবে। সামান্য ব্যানার নিয়ে মিছিল করলেই বাধা দিয়ে গুলি করা হচ্ছে। অথচ সভা-সমাবেশ করা গণতান্ত্রিক অধিকার। শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ দিয়ে গুলিবর্ষণ করে এ ফ্যাসিবাদী সরকার জানান দিচ্ছে, তারা নির্যাতন করে আন্দোলন দমন করতে চান। তিনি আরও বলেন, ভোলায় আব্দুর রহিম, নুরে আলম, নারায়ণগঞ্জে শাওন ও মুন্সিগঞ্জের শহিদুল ইসলাম শাওনের রক্তদানের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে, এ দেশের মানুষ ফ্যাসিবাদী সরকারের দমন-নিপীড়নকে ভয় করে না। রক্ত দিয়ে, জীবন দিয়ে হলেও তারা এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত করবে।

সমাবেশে যুবদল নেতা শহিদুল ইসলাম শাওনের মৃত্যুতে শোক প্রকাশ করে তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। ঘটনার জন্য দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবিসহ আহত নেতাকর্মীদের দ্রুত সুস্থতা কামনা করেন।

যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপি চেয়রপার্সনের উপদেষ্ঠা ও কৃষকদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, কেএম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাইন, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সিনিয়র যুগ্ম আহবায়ক হারুনুর রশিদ সুজন, সদস্য সচিব আদিল শাহারিয়ার গোর্কি প্রমুখ।

এছাড়াও সমাবেশে বিএনপি সহ জেলা যুবদলের বিভিন্ন থানা এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন এই বিক্ষোভ সমাবেশে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888