শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার ধুনটে সিএনজি – ভুটভুটি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৩৯ ভিউ টাইম
আমাদেরকে ফলো করুন 

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় সিএনজি চালিত অটোরিকশা ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে রনজু মিয়া (৬৫) নামে এক দিনমজুর নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী স্বামী-স্ত্রী সহ ৩ জন আহত হয়েছে।
শুক্রবার সকাল ৯টার দিকে ধুনট-জোড়শিমুল সড়কের ধুনট সরকারি ডিগ্রী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রনজু মিয়া সারিয়াকান্দি উপজেলার চরপাড়া-মথুরাপাড়া গ্রামের হোসেন আলী প্রামানিকের ছেলে। তিনি শেরপুর এলাকায় দিনমজুর খেটে ৭দিন পর সিএনজি চালিত অটোরিকশায় বাড়িতে ফিরছিলেন। এ দুর্ঘটনায় আহতরা হলেন, সারিয়াকান্দি উপজেলার কড়িতলা এলাকার মনির হোসেনের ছেলে দুদু সরকার (৬২), মথুরাপাড়া এলাকার অসিম উদ্দিনের ছেলে বোচা মন্ডল (৬৫) ও তার স্ত্রী কহিনুল খাতুন (৫৮)। আহতরা সিএনজি চালিত একই অটোরিকশার যাত্রী ছিলেন।
আহত দুদু সরকার জানান, সকাল ৮টার দিকে শেরপুর থেকে ৪ জন যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশাটি সারিয়াকান্দি কড়িতলা এলাকার দিকে রওনা হয়। পথিমধ্যে সকাল ৯টার দিকে ধুনট সরকারি ডিগ্রী কলেজের সামনে পোঁছলে সামনের দিক থেকে আসা একটি ভুটভুটির সাথে থাকা লেগে দুর্ঘটনার সৃষ্টি হয়। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের জরুরী বিভাগে আনা হলে রনজু মিয়া মারা যান। ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক শিহাবুল ইসলাম বলেন, দূর্ঘটনাস্থল থেকে নিয়ে আসা রনজু মিয়াকে চিকিৎসা দেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে। আহত দুদু সরকারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং বোচা মন্ডল ও কহিনুল খাতুনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, দুর্ঘটনাস্থল থেকে সিএনটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পরই সিএনজি চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনি প্

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888