সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার নন্দীগ্রাম কাথম এলাকায় দুই মটরসাইকেল সংযর্ষে নিহত – ২

  • আপডেট টাইম : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ৯১ ভিউ টাইম

বার্তা সম্পাদক : বগুড়া  নন্দীগ্রামে দুই মোটর সাইকেল সংঘর্ষে এক যুবক সহ দুইজন নিহত হয়েছেন এবং শিশুসহ আহত হয়েছেন আরও তিনজন। আজ শনিবার (২২ মার্চ) বিকাল সাড়ে ৪ টার দিকে নন্দীগ্রাম উপজেলার কাথম বেড়াগাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

কুন্দারহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক মোঃ আবুল হাসনাত এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন:

নন্দীগ্রাম উপজেলার জামগ্রাম এলাকার নান্টু মিয়ার ছেলে ইমরান হোসেন এবং আনুমানিক ২৬ বছর বয়সী এক যুবক। তাৎক্ষণিক তার নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন নিহত ইমরানের স্ত্রী এবং ভাতিজা। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

উপ-পরিদর্শক আবুল হাসনাত বলেন, মোটর সাইকেলে করে এক যুবক নন্দীগ্রাম থেকে বগুড়ার দিকে যাচ্ছিলেন। অপরদিকে কুন্দারহাট থেকে নন্দীগ্রামের দিকে আসা অপর একটি মোটর সাইকেলের সঙ্গে ওই যুবকের মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই যুবক মারা যান।

অপর মোটরসাইকেলে থাকা ইমরান হোসেন, তার স্ত্রী ও ভাতিজা গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। আহত বাকি দুইজন কে সেখানে ভর্তি করা হয়েছে।মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও দুটি মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। বেপরোয়া ভাবে মোটর সাইকেল চালানোর কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানান তারা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888