সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়া আদমদিঘীতে হাতি নিয়ে চাঁদাবাজির সময় কার্ভাড ভ্যানের সাথে সংঘর্ষ, পিতা-পুত্র নিহত

  • আপডেট টাইম : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১০৮ ভিউ টাইম

বার্তা সম্পাদক : বগুড়ার আদমদীঘি উপজেলার ইন্দইল বড়ো ব্রীজের নিকটে আজ সকাল নয় ঘটিকার সময় হাতির চাঁদাবাজি এড়িয়ে যাওয়ার সময় কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী পিতা-পুত্রের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (২৯ এপ্রিল) সকাল নয় ঘটিকার সময় উপজেলার ইন্দইল বড়ো ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত পিতা-পুত্র হলেন,

আদমদিঘী উপজেলার লক্ষ্মীকুল গ্রামের মৃত নাগর প্রামানিকের ছেলে লোকমান আলী (৭৫) এবং তার ছেলে জাহিদুর রহমান (৪৭)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রামে ইউনিয়নের পশ্চিম সিংড়া পাড়া এলাকায় একটি বিয়ের বর যাত্রী যাওয়ার জন্য হাতি ভাড়া করা হয়। সেই হাতিটি গত কয়েকদিন আগে ওই বিয়ে বাড়িতে আনা হয়। এরপর থেকে হাতির মাহুত প্রতিদিন সকালে হাতিটি নিয়ে চাঁদাবাজির জন্য সড়কে বের হয়। শুধু সড়ক নয় বাজার, শহর এলাকার বিভিন্ন দোকানে ও হাতিকে দিয়ে টাকা আদায় করে। তার ধারাবাহিকতায় আজ শনিবার সকালে মাহুত ওই হাতিকে দিয়ে সড়কে চাঁদাবাজি করছিলো। এসময় আদমদীঘি আদমিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক জাহিদুর রহমান তার বাবা লোকমান আলীকে নিয়ে মোটরসাইকেল যোগে আদমদীঘি যাচ্ছিলেন।

বগুড়া-নওগাঁ মহাসড়কে উপজেলার ইন্দইল বড়ো ব্রীজের পশ্চিম পাশে ওই হাতিটি চাঁদার জন্য তাদের সামনে দাঁড়ালে তারা এড়িয়ে যাওয়ার সময় অপর দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী লোকমান আলী মারা যান। স্থানীয়রা আহত অবস্থায় তার ছেলে মোটরসাইকেল চালক জাহিদুরকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তিনিও মারা যান।

এ বিষয়ে, আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক চালকসহ কাভার্ডভ্যান জব্দ এবং মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

তবে, জিজ্ঞাসাবাদের জন্য হাতিসহ মাহুতকে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888