শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়া শেরপুরে ধুনকুন্ডি এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ – আহত ৩০

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১১৬ ভিউ টাইম

বার্তা সম্পাদক : বগুড়া জেলার শেরপুর উপজেলায় ধুনকন্ডি এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে বলে জানা গেছে । আহতদের এখনো নাম পরিচয় পাওয়া যায়নি।

আজ (৪ মে) বৃহস্পতিবার দুপুর তিনটার সময় ঢাকা- বগুড়া মহাসড়কের ভবানীপুর ইউনিয়নের ধুনকন্ডি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া থেকে ছেড়ে আসা টি আর পরিবহনের যাত্রীবাহী কোচ যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি ধুনকন্ডি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বগুড়া গামী যাত্রীবাহী আল-আমিন পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই কোচের ৩০ জন আহত হয়েছে বলে জানা যায়। দুই কোচের দুই জন যাত্রী কোচের চাকায় আটকে পড়ে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস ওয়্যার হাউজ সিভিল ডিফেন্স নাদির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আটকা পড়া দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনায় অন্তত ৩০ জনের মতো আহত হয়েছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে বগুড়া শেরপুর হাইওয়ে থানার ওসি জয়নাল আবেদীন জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের কে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং দূর্ঘটনা কবলিত কোচ দুটি আমাদের হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888