শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

দুপচাঁচিয়ায় পৃথক দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুইজন গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৬৪০ ভিউ টাইম

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি :
গত ২৮ মে রোববার রাতে দুপচাঁচিয়া উপজেলায় পৃথক দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার গুনাহার ইউনিয়নের উনাহত সিংড়া গ্রামের মৃত তয়েজ উদ্দীন প্রামানিকের ছেলে তছলিম উদ্দীন মন্ডল স্থানীয় উনাহত সিংড়া বাজারে মুদি দোকান ব্যবসায়ী। ওই দোকানে শিশু (৪) বিভিন্ন সময় আইসক্রিম সহ বিস্কুট চানাচুর কিনতে যায়। ঘটনার দিন গত শুক্রবার বিকালে শিশুটি ওই দোকানে আইসক্রিম কিনতে গেলে দোকানদার তছলিম উদ্দীন শিশুটিকে প্রলোভন দিয়ে দোকানের ভিতরে নিয়ে যায়। সুকৌশলে দোকান বন্ধ করে তার লালোসা নিবৃতের লক্ষ্যে শিশুটির মুখ সহ শরীরের বিভিন্ন যায়গায় কামড় দেয় এবং শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি কান্নাকাটি শুরু করলে তাকে শান্তনা দিয়ে আইসক্রিম ও চকলেট দিয়ে তাকে দোকান থেকে বাড়িতে পাঠিয়ে দেয় এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য বলে। শিশুটি বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে এবং ঘটনাটি তার মাকে জানায়। শিশুটি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে শিশুটির বাবা নিজেই বাদী হয়ে গত রোববার রাতে তছলিম উদ্দীন মন্ডলের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। অপর আরেকটি ঘটনায় দুপচাঁচিয়া উপজেলা সদরের মাঝিপাড়ায় ঘটনার দিন গত রোববার বিকালে শিশু (৭) আম কুড়াতে যায়। মাঝিপাড়ার মৃত ফয়েন উদ্দীন প্রাং এর ছেলে রাজুন প্রামানিক (৪৮) শিশুটিকে প্রলোভন দিয়ে তার বাড়িতে নিয়ে যায় এবং নিজ শয়ন কক্ষে শিশুটিকে আটক রেখে বিভিন্ন ভাবে যৌন নিপিড়ন সহ ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার দিয়ে উঠতে তাকে ছেড়ে দেয়। শিশুটি বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে জানালে শিশুটির বাবা বাদী হয়ে গত রোববার রাতে রাজুন প্রামানিকের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। পুলিশ মামলা গ্রহণ করেই এজাহারভুক্ত দুই মামলার দুই আসামী তছলিম উদ্দীন মন্ডল (৬০) ও রাজুন প্রামানিককে (৪০) গ্রেফতার করে। পুলিশ গ্রেফতারকৃত দুই আসামিকে ২৯ মে সোমবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888