শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

চিলমারীতে মোটরসাইকেলে গাঁজা পাঁচারে আটক ৩ জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৫২ ভিউ টাইম

 

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের চিলমারীতে ৪ কেজি গাঁজাসহ একটি মোটরসাইকেল জব্দ করেন।মাদক বিরোধী অভিযানে তিনজনকে আটক করেছে থানা পুলিশ। ১২ জুলাই রাত ১২টার দিকে রমনা ঘাট থেকে তাদের তিনজনকে আটক করা হয়েছে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ হারেসুল ইসলাম।
পুুলিশ বলছে, মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে রমনা ঘাট (চিলমারী নদীবন্দর) এলাকা থেকে তিনজনকে সাড়ে চার কেজি গাঁজাসহ একটি মোটর সাইকেল আটক করা হয়েছে। তবে তারা নদী পথে মাদক পাঁচারের সাথে জড়িত বলে ধারণা করছেন পুলিশ। নদীপথে এসব গাঁজা রৌমারী রাজিবপুরের উদ্যেশ্যে নিয়ে যাচ্ছিলেন।
আটক তিন আসামী হলেন, নাগেশ্বরী উপজেলার মোমিন পাড়া এলাকার আশরাফুল আলম (২৮), একই উপজেলার বিদ্যুৎপাড়া এলাকার আবু হানিফ (২৪) ও ফুলবাড়ি উপজেলার অনন্তপুর এলাকার মোহাম্মদ ময়েন মিয়া (৩৬)।
চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ হারেসুল ইসলাম বলেন, ফুলবাড়ি থেকে মাদক নিয়ে নদী পথে তিনজন মাদক পাঁচার করে রৌমারী-রাজিবপুরের উদ্যেশ্যে যাচ্ছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের তিনজনকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নথিভুক্ত করে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, চিলমারী-উলিপুরসহ জেলাজুড়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে তিনজন মাদক ব্যাবসায়িকে আটক করা হয়েছে। মাদক অভিযান এ সবসময় প্রস্তুত রয়েছে পুলিশ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888