রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

দৌলতদিয়া থেকে দুই নারী হিরোইন কারবারি সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ২৫৫ ভিউ টাইম

 

জাহিদুল ইসলাম শেখ রাজবাড়ী প্রতিনিধি। প্রকাশ্যে মাদক বিক্রি করার ছবি তুলতে গিয়ে গত বৃহস্পতিবার বিকালে একাধিক জাতীয় দৈনিক পত্রিকার কয়েকজন সাংবাদিক উপর অতর্কিত ভাবে হামলা চালায় দৌলতদিয়া পুড়াভিটা এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী শাপলা,শাহানাজ,নুরজাহান,স্বপ্না সহ একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্র। এই ঘটনার মাত্র ১ ঘন্টার মধ্যে মুল হামলাকারী ও মাদক ব্যবসায়ী শাপলা,শাহানাজ,স্বপ্নাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় গোয়ালন্দ থানা পুলিশ।

কিন্তু ধরা ছোঁয়ার বাইরে থেকে যায় এদের অন্যান্য সহযোগিরা। এবার তাদের আটক করতে ১২ই আগষ্ট শনিবার রাতে অভিযানে নামে গোয়ালন্দ থানা পুলিশের একটি চৌকস টিম।

এই অভিযানে,দৌলতদিয়া পুরাভিটা এলাকার কুখ্যাত মাদক কারবারি রোজী বেগম (৬০) ও হেলেনা আক্তার (৪৫) উভয়কে ৫০ গ্রাম হেরোইন সহ আটক করে পুলিশ।

যার বাজার মূল্য অনুমানিক ৫ লাখ টাকার বেশিও। অপরদিকে পৃথক আরেকটি অভিযানে বাংলাদেশ হ্যাচারীজ নামক স্থানের সামনে থেকে মোঃ খালেক মোল্লার ছেলে জাকারিয়া ওরফে বিদ্যুৎ (৩৪), ও শহিদ মোল্লার ছেলে হাসান মোল্লা ওরফে বাবু (২৪), উভয়কে ১০ গ্রাম হেরোইন সহ আটক করে পুলিশ। যার বাজার মূল্য অনুমানিক ১ লাখ টাকা। তারা প্রত্যেকেই রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর গ্রামের বাসিন্দা।

বরিবার (১৩ই আগস্ট) বিকালে এক প্রেস ব্রিফিংয়ে মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার। পরে সাংবাদিক উদ্দেশ্য বলেন, এদের প্রত্যেকের নামে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। কেউ কেউ আবার মাদক মামলায় যাবতজীবন সাজাপ্রাপ্ত আসামী।

পরে আসামিকে মাদকের মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888