শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

নকলমুক্ত পরিবেশে এইচ এস সি পরীক্ষা অনুষ্ঠিত হয় শেরপুরের ঝিনাইগাতীতে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৮৫ ভিউ টাইম

 

মো:সরোয়ার ঝিনাইগাতী(শেরপুর)প্রতিনিধি: শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ বৃহস্পতিবার এইচ এস সি পরীক্ষা শান্তি প্রিয় ভাবে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । ঝিনাইগাতী আলহাজ্ব শফি উদ্দিন আহাম্মেদ কলেজ ও মহিলা আদর্শ ডিগ্রী কলেজে সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর একটা পর্যন্ত প্রথম দিনে বাংলা প্রথম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয় । এবার ঝিনাইগাতীতে মোট ৩৭৭ জন  পরীক্ষার্থী অংশ গ্রহণ করে দুইজন অনউপস্থিত থাকে । সকালে উপজেলা নির্বাহী অফিসার  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারুক আল মাসুদ পরীক্ষা কেন্দ্রে পরিদর্শন শেষে বলেন প্রতিটি পরীক্ষার্থী সুস্থ সুন্দর পরিবেশে   পরীক্ষা দিবে, নকলমুক্ত পরীক্ষা দিবে, পরীক্ষার হলে কর্তব্যরত শিক্ষকদের  সতর্ক করেন , আজকের পরীক্ষার্থীরাই ভালো রেজাল্ট করে, মেধাবী হয়ে গড়ে উঠুক, প্রতিটি বাবা ময়ের সন্তান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মস্তুফা, সমবায় কর্মকর্তা রুকনুজ্জামান, পরীক্ষার হল পরিদর্শন করেন । অধ্যক্ষ হাসমত আলী জানান একটি মূল কেন্দ্র সহ ভেনু কেন্দ্রে নকলমুক্ত পরিবেশে এইচ এসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ পরীক্ষার হল পরিদর্শনের সময় সন্তষ্টি প্রকাশ করে বলেন পরীক্ষার কেন্দ্রের ২০০ গজের মধ্যে সংশ্লিষ্ঠ ব্যক্তি ছাড়া প্রবেশ নিষিদ্ধ করেছি । হলে শিক্ষার্থীরা  সুন্দর পরিবেশে পরীক্ষা দিয়েছে ।

 

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888