শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন শেরপুর ৩ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডি এম শহিদুল  

  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৯৯ ভিউ টাইম

 

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শ্রীবরদী উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আওলীগের মনোনয়নের প্রত্যাশী  জনাব এ.ডি.এম. শহিদুল ইসলাম। প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় ২০২৩ সালের জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য নির্বাচিত হয়েছেন।আজ সোমবার ২ অক্টোবর ২০২৩ইংপ্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় ২০২৩ সালের জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য নির্বাচিত হওয়ায়।
শ্রীবরদীন উপজেলা নির্বাহী অফিসার মহোদয়, উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন, সেই সময় সরকারি কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন, তাকে ঝিনাই গাতীর সাংবাদি বৃন্দ , শ্রীবরদির সাংবাদিকবৃন্দ অত্যন্ত আনন্দের সহিত ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। মায়ার জালে ধরে রাখতে পারে নাই ইউনিয়ন চেয়ারম্যানেরাও সকল ইউনিয়নচেয়ারম্যান  মিলে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন, সকলের উদ্দেশ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডি এম শহিদুল ইসলাম বলেন, এ অর্জন আমার একার নয় ঝিনাইগাতী ও শ্রীবরদি বাঁশির, এই উপার্জন করতে যারা সহযোগিতা করেছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ। গণ সংযোগে অফিসে নেই এ প্রার্থী মানুষের হৃদয়ে মন কেড়ে নিয়েছে সাধারণ জনগণের।
শ্রীবরদী ও ঝিনাইগাতী আসন্ন সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী উপজেলা চেয়ারম্যান এ,ডি,এম শহিদুল ইসলামের গণসংযোগ ও পথসভা অব্যাহত রয়েছে । প্রতিদিন দুই উপজেলার পথে ঘাটে বাজারে গণসংযোগ ও পথসভা চলমান রয়েছে । উপজেলা চেয়ারম্যান এ,ডি,এম শহিদুল ইসলামের পথসভায় এলাকার জনসাধারণ ও বীরমুক্তিযোদ্ধাদের সন্তানরা অংশ গ্রহণ করে মাঠ চষে বেড়াচ্ছে । সংসদ নির্বাচন যত ঘনিয়ে আসছে সময়ের সাথে পাল্লা দিয়ে দুই উপজেলার হাটে বাজারে, ভোটারদের বাড়ি বাড়ি সমর্থন আদায়ে ব্যস্ত সময় পার করছেন এই প্রার্থী  । সাংবাদিকদের শহিদুল ইসলাম বলেন জননেত্রী শেথ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার সাথেই নির্বাচনে সমর্থন দিবেন তিনি । জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন  আমি ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান মনোনিত হওয়ায় জনসাধারণের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করি । এই অর্জন দুই উপজেলাবাসীকে উৎসর্গ করেছেন বলে  সাংবাদিকদের জানান ।

 

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888