বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

পুলিশ অফিসার পদে যোগদানের আগেই ডেঙ্গুতে কেড়ে নিলো সুকেনের প্রাণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৯২ ভিউ টাইম

 

জাহিদুল ইসলাম শেখ রাজবাড়ী প্রতিনিধি

পুলিশের এসআই পদে যোগদান করার আগেই ডেঙ্গু জ্বরে কেড়ে নিলো সুকেন কুমার বিশ্বাস (২৮) নামে এক যুবকের প্রাণ। আগামী ১৮ অক্টোবর বাংলাদেশ পুলিশের সাব ইন্সপেক্টর পদে মেডিকেল হওয়ার পর ট্রেনিংয়ে যাওয়ার কথা ছিল সুকেনের। কিন্তু এর আগেই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পড়ে। এ অবস্থায় শনিবার দিনগত রাত দুইটার দিকে সুকেন মৃত্যু বরন করে।

সুকেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড চরবালিয়াকান্দি বাড়ই ডাঙ্গা গ্রামের সুকুমার বিশ্বাসের ছেলে।

সুকেনের পারিবারিক সুত্রে জানা যায়, বাবার সামান্য আয়ের সংসারে অভাব অনটনের কারনে ঢাকার গাজীপুরে একটি গার্মেন্টসে চাকুরির পাশাপাশি একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে মাস্টার্স ডিগ্রী অর্জন করে। এরপর বাংলাদেশ পুলিশের সাব ইন্সপেক্টর পদে যোগদানের সুযোগ পায়। এ অবস্থায় ঢাকা গাজীপুরের একটি ভাড়া বাসার ম্যাচে অবস্থানকালে সে ডেঙ্গুতে আক্রান্ত হয়। এরপর তাকে তার সহপাটিরা ঢাকার ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ বিষয়ে সুকেনের ভাই অমৃত বিশ্বাস জানায়, সুকেন ঢাকার গাজীপুরে একটি গার্মেন্টসে কর্মরত অবস্থায় লেখাপড়া করতো। এ অবস্থায় তার পুলিশে চাকরি হয়। গাজীপুরে তার নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে শনিবারে রাত ১০টার দিকে বাড়িতে ফোন করে। তাৎক্ষণিক সে তার আরেক ভাই সুজন বিশ্বাসকে সাথ নিয়ে ঢাকায় রওয়ানা হয়। সেখানে পৌছানোর আগেই রাত দুইটার দিকে তাদেরকে ফোনে জানানো হয় সুকেন হাসপাতালে মারা গেছে। তখন হাসপাতাল থেকে তার মৃত দেহ ভোরের দিকে গোয়ালন্দে তার নিজ বাড়িতে বাড়িতে আনা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888