শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

আক্কেলপুরে চুরি হওয়া দুইটি মোটরসাইকেল উদ্ধারসহ চোরকে আটক করেছে থানা পুলিশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ১৭১২ ভিউ টাইম

জয়পুরহাটের আক্কেলপুরে চুরি হওয়া দুইটি মোটরসাইকেল উদ্ধারসহ চোরকে আটক করেছে আক্কেলপুর থানা পুলিশ।
ঘটনা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে আক্কেলপুর থানাধীন চিয়ারি গ্রাম মাদ্রাসা মাঠে ৩০ অক্টেবর এক ইসলামী জলসা চলাকালীন সময়ে পার্শবর্তি সোরহাব হোসেনের বাড়িতে রাখা মাহফিলে আগত মুসল্লিদের অনেকগুলো মোটরসাইকেলের মধ্যে থেকে রাত ৮.৩০ ঘটিকা হইতে ০৯.৩০ ঘটিকার মধ্যে অ্যাপাচি আরটিআর ১৫০ সিসি ও ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল দুটি চুরি হয়।
বিষয়টি আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু ওবায়েদ কে অবগত করলে তিনি তাৎক্ষনিক পুলিশ পরিদর্শক তদন্ত আবু রায়হান সহ অন্যান্য অফিসার ফোর্স ও অত্র এলাকার জনগণের সহযোগিতায় সন্দেহভাজন মামুন নামের এক ব্যক্তিকে ঘটনাস্থল থেকে আটক করে জিঞ্জাসাবাদের এক পর্যায়ে সে সহ পিয়াস (২৭), মোঃ রাশেদ( ২৬) ও মোঃ সোহেল (২২ ) মিলে দুইটি মোটরসাইকেল চুরি করেছে বলে স্বিকার করে।
আটককৃত মামুনের দেওয়া তথ্যের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলটি উদ্ধার করার সময় তার বাড়িতে অবস্থানরত অন্যান্য আসামিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
পরে অপর মোটরসাইকেলটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পিয়াসের বাড়ি থেকে ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
ঘটনার বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু ওবায়েদ আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সংবাদকর্মিদের জানান উপরোক্ত বিষয়ে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে এবং গ্রেফতার আসামী মামুন একজন পেশাদার চোর । তাহার বিরুদ্ধে অত্র থানা সহ বিভিন্ন এলাকায় একাধীক চুরি ও ডাকাতির মামলা রয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888