বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

অপহরণের দুইমাস পর হিলি থেকে স্কুলছাত্রী উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ১০৬০ ভিউ টাইম

অপহরণের দুইমাস পর হিলি থেকে স্কুলছাত্রী উদ্ধার

অপহরণের দুই মাস পর দিনাজপুরের হিলি সীমান্ত থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পিবিআই। তবে অহরণকারীকে আটক করা সম্ভব হয়নি।
অপহরণের দুই মাস পর দিনাজপুরের হিলি সীমান্ত থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পিবিআই। তবে অহরণকারীকে আটক করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে উদ্ধার করা হয়। শুক্রবার ডাক্তারি পরীক্ষাসহ প্রয়োজনীয় আইনি পদক্ষেপের পর পরিবারের কাছে হস্তান্তর করে পিবিআই।

গত ৪ঠা সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পথে দিনাজপুরের বিরল থেকে তাকে অপহরণ করে কোচিং শিক্ষক আশুতোষ চন্দ্র রায়।এরপর অবৈধভাবে তাকে ভারতের শিলিগুড়িতে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছে ভুক্তভোগী স্কুলছাত্রী। তার বাবা বাদী হয়ে মামলা করলে আদালতের নির্দেশে ঘটনাটি পিবিআই তদন্তের দায়িত্ব পায়। অবস্থান নিশ্চিত হওয়ার পর তাকে হিলি সীমান্ত থেকে উদ্ধার করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888