বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

দুপচাঁচিয়ায় সংবাদ সম্মেলনে বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবি

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ১১৫১ ভিউ টাইম

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি
৮ নভেম্বর শুক্রবার সকালে দুপচাঁচিয়া উপজেলা বিএনপি’র সাবেক নেতৃবৃন্দের আয়োজনে সদ্য ঘোষিত থানা বিএনপি’র আহব্বায়ক কমিটি বাতিলের দাবিতে দুপচাঁচিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে থানা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল হামিদ বলেন, দুপচাঁচিয়া থানা বিএনপি’র সাজানো গোছানো কমিটি আহ্বায়ক পকেট কমিটির গঠনের মাধ্যমে ধংস করার নীল নকশা বাস্তবায়ন করা হয়েছে। ঘোষিত কমিটির আহ্বায়ক নুরুল ইসলাম খান হিরু যে কোন দিন বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন না। সে বিগত উপজেলা পরিষদ নির্বাচনে মটর সাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা করেছে। তারই ছোট ভাই মনিরুল ইসলাম খান স্বপনকে এই কমিটিতে সুপার ফাইবে ৪নং সদস্য করা হয়েছে। সে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে বহিস্কৃত। দীর্ঘ দিন রাজনীতি করা কালিন আমরা তার বহিস্কার প্রত্যাহারের কোন নির্দেশনা পাইনি। তাদের দু’ভাইয়ের নামে এই কমিটি প্রকাশ হওয়ায় বিএনপি’র সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। লিখিত বক্তব্যে তিনি আরো উল্লেখ করেন যে, গত ২৮ অক্টোবর জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের স্বাক্ষরীত উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনে যে নিয়মাবলিতে ২১ থেকে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের সিদ্ধান্ত দেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত বিএনপি’র গঠনতন্ত্রের সঙ্গে অসামঞ্জস্যপূর্ণ, অস্পষ্ট ও ত্রুটিযুক্ত। বিএনপি’র গঠনতন্ত্রে ৬ (খ) তে উল্লেখ আছে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হইবে। সেখানে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের কথা উল্লেখ নেই । সংবাদ সম্মেলনে এই আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন  আহ্বায়ক কমিটি গঠনের দাবি জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে থানা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু নাছের, সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোত্তালেব হোসেন মিন্টু, গুনাহার ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি লুৎফর রহমান দুদু, তালোড়া ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব বেলাল হোসেন, চামরুল ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ফজলে আলম ফাইন সহ বিএনপি নেতা আবু সালেক খান, জাহেদুল ইসলাম চুম্বক, রোস্তম আলী প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888