রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

চারঘাটে গৃহবধুকে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
  • ১১০৩ ভিউ টাইম

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চারঘাটে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে স্বামী। মঙ্গলবার দুপুরে উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর মন্ডলপাড়া গ্রামে ঘটনাটি ঘটে । নিহত ওই গৃহবধু মন্ডলপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে তুফান শেখ ওরফে ভবেশের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী। পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে বুধবার ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের পিতা সিরাজ আলী জানান, তার জামাই তুফান শেখ ওরফে ভবেশ একজন দিনমজুর হওয়ায় প্রায় ৩/৪ বছর থেকে ঋণগ্রস্ত। এই কারণে সংসারে অভাব-অনটন দেখা দেয়। বেশ কয়েকটি এনজিও সংস্থা থেকে ঋণ গ্রহণ করে কিস্তির টাকা দিতে হিমশিম খেতে হয়। আর এই কিস্তিই হলো নাসিমার জীবনের কাল। গত মঙ্গলবার দুপুরের দিকে কিস্তির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ভবেশ তার স্ত্রীকে মারপিট করার পরে গলায় ডিস লাইনের তার পেচিয়ে হত্যা করে ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে।

পরে চারঘাট মডেল থানায় খবর দিলে থানা পুলিশ মঙ্গলবার দিনগত রাতে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে এবং তার স্বামী তুফান শেখ ওরফে ভোবেশকে গ্রেপ্তার করে। গতকাল বুধবার সকালে নিহতের লাশটি ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এব্যাপরে নিহত গৃহবধুর পিতা সিরাজ আলী বাদী হয়ে জামাই তুফান শেখকে আসামী করে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এবিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং ঘটনার সাথে জড়িত আসামীকে গ্রেপ্তার করে জেল-হাজতে প্রেরন করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888