শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

আদমদীঘিতে ৫০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ১১১৪ ভিউ টাইম

নৈশ্য কোচে বহন করে ঢাকায় নেয়ার পথে ৫০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ ফিরোজ আলী (১৯) নামের এক কিশোর মাদকব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা। সে নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার নারায়ন পূর্বপাড়ার নুরুন্নবীর ছেলে। গত বুধবার রাত ১১ টায় নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘির অদুরে পোওতা রেলগেট নামক স্থানে শ্যমলী নামের ঢাকাগামী কোচ তল্লাশি করে এই ফেনসিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আদমদীঘি থানায় মামলা হয়েছে।

মাকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আদমদীঘির সান্তাহার সার্কেলের পরিদর্শক সামসুল আলম জানান, নওগাঁ থেকে নৈশ্য কোচে মাদকের একটি চালান ঢাকায় যাচ্ছে এমন গোপন সংবাদের ভিক্তিতে গত বুধবার রাতে মাদকদ্রব্যনিয়ন্ত্রন অধিদপ্তরের সমস্যরা আদমদীঘির পোওতা রেলগেটে বিভিন্ন বাস তল্লাশি কালে রাত ১১ টায় ঢাকাগামী শ্যামলী নামক একটি বাস তল্লাশি কালে যাত্রী বেশে একটি ব্যাগে রাখা ৫০ বোতল ফেনসিডিলসহ ফিরোজ আলী নামের ওই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরদিন গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888